Advertisement
১৪ জুলাই ২০২৪
Dubai Flood

দুবাইয়ের বন্যায় আটকে রাহুল বৈদ্য! হাঁটুজলে শিল্পীকে দেখে চিন্তায় অনুরাগীরা

মরুঝড় আর বৃষ্টিতে বিপর্যস্ত দুবাই। অনেকেই সেখানে আটকে পড়েছেন। দুবাইয়ে সঙ্গীতশিল্পী রাহুল বৈদ্যের ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

Image of singer Rahul Vaidya

রাহুল বৈদ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৪ ১৪:২৭
Share: Save:

প্রবল বর্ষণে জলমগ্ন দুবাই। সমাজমাধ্যমে পশ্চিম এশিয়ার এই শহরের বিভিন্ন ভিডিয়ো ভাইরাল হয়েছে। দুবাইয়ে বৃষ্টিতে আটকে পড়েছেন সঙ্গীতশিল্পী ও প্রাক্তন ‘বিগ বস্‌’ প্রতিযোগী রাহুল বৈদ্য। হাঁটুজলে শিল্পীর ভিডিয়ো দেখে দুশ্চিন্তা প্রকাশ করেছেন অনুরাগীরা।

সমাজমাধ্যমে রাহুলের যে ভিডিয়ো ছড়িয়ে পড়েছে, সেখানে শিল্পীকে এক বহুতলের বাইরে দেখা যাচ্ছে। চারদিক জলমগ্ন। হাতে এক জোড়া জুতো নিয়ে হেঁটে চলেছেন তিনি। চারপাশে একাধিক গাড়ি রাস্তায় থেমে রয়েছে। গাড়ির চাকা জলের নীচে ডুবেছে। ভিডিয়ো দেখে সমাজমাধ্যমে নানা মন্তব্য ভেসে উঠেছে। কেউ রাহুল যেন সুরক্ষিত থাকেন সেই কামনা করেছেন, আবার কারও কটাক্ষ, ‘‘দুবাইয়ে তারকাদের যদি এই অবস্থা হয়, তুলনায় আমরা ভারতে ভাল আছি।’’

‘বিগ বস্‌-১৪’-এর পর অভিনেত্রী দিশা পারমারের সঙ্গে সম্পর্কে জড়ান রাহুল। ২০২১ সালে তাঁরা সাত পাকে বাঁধা পড়েন। দু’বছর পরে তাঁদের কন্যাসন্তান জন্মগ্রহণ করে।

মরুঝড় আর বৃষ্টিতে বিপর্যস্ত দুবাই। বিশ্বের অন্যতম ব্যস্ত বিমানবন্দর বলে পরিচিত দুবাইয়ে মঙ্গলবার থেকেই বিমান চলাচল ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। সংবাদসংস্থা জানাচ্ছে, বৃষ্টিতে ভেসে গিয়েছে দুবাইয়ের রাস্তা। ঝড়-বৃষ্টির প্রকোপে প্রতিবেশী দেশ ওমানে ১৮ জনের মৃত্যু হয়েছে। দুবাইয়ে বন্ধ করে দেওয়া হয়েছে স্কুল-কলেজ-অফিস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE