Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ranveer Singh

সেপ্টেম্বরেই নতুন অতিথি, পুত্র না কি কন্যা? ইচ্ছে জানালেন রণবীর

অন্তঃসত্ত্বা দীপিকা দ্বিতীয় পর্যায়ে পা দিয়েছেন। পুত্র না কি কন্যা? কী চাই, জানালেন রণবীর সিংহ।

(বাঁ দিকে) রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোন (ডান দিকে)।

(বাঁ দিকে) রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ১৮:৪৪
Share: Save:

চলতি বছরের শুরুতেই মা হচ্ছেন দীপিকা পাড়ুকোন। সেপ্টেম্বরেই ‘দীপবীর’ জুটির বাড়িতে আসতে চলেছে নতুন অতিথি। বিয়ের পাঁচ বছর পেরোতেই বাবা-মা হতে চলেছেন রণবীর-দীপিকা। শোনা যাচ্ছে অন্তঃসত্ত্বা পর্যায়ের দ্বিতীয় পর্বে পা দিয়েছেন অভিনেত্রী। যদিও দীপিকাকে দেখে তা বোঝার উপায় নেই। অনেকে অবশ্য ইতিমধ্যেই বলতে শুরু করেছেন, হয়তো সারোগেসির সাহায্য নিচ্ছেন দম্পতি। যদিও এই বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি তাঁরা। তবে পুত্র চাই না কন্যা, সেই প্রসঙ্গে নিজের মনের ইচ্ছের কথা জানালেন রণবীর সিংহ।

দীপিকা এবং রণবীর দু’জনেই বাচ্চাদের ভালবাসেন। সন্তানের তো নামও ঠিক করে রেখেছেন রণবীর। ছেলে হলে নাকি নাম রাখবেন শৌর্যবীর সিংহ। এক সাক্ষাৎকারে নিজেই সে কথা বলেছিলেন। যদিও একটা সময়ে রণবীর জানিয়েছিলেন তাঁর কন্যাসন্তান চাই। একেবারে দীপিকার মতো দেখতে হবে যাকে। তবে সম্প্রতি অভিনেতাকে এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘ঈশ্বরের মন্দিরে গিয়ে প্রসাদ নিয়ে বাছবিচার কি করি আমরা? না। তাই ঈশ্বর যা দেবেন তাতেই আমি খুশি।’’

দীপিকা মা হচ্ছেন, এই খবর প্রকাশ্যে আসার পর থেকে বরাবরই স্ত্রীকে আগলে রাখতে দেখা গিয়েছে অভিনেতাকে। অনন্ত অম্বানীর প্রাক্-বিবাহ অনুষ্ঠান হোক, কিংবা বিমানবন্দরে ছাড়তে আসা— দীপিকাকে সব সময় আগলে রাখতে দেখা যায় রণবীরকে। এ বার অপেক্ষা সিংহ পরিবারে নতুন অতিথি আসার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE