Advertisement
২৫ এপ্রিল ২০২৪
raima sen

Troll: ‘শরীর দেখাতে চাইলে পুরোটা দেখান’, অর্ধনগ্ন রাইমার ছবিতে নেটাগরিকদের অশালীন মন্তব্য!

আর এক নেটাগরিক চিত্রগ্রাহককে আক্রমণ করে লিখলেন, ‘সব মজা তথাগত স্যারের’। 

রাইমা সেন

রাইমা সেন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২১ ২১:৫৯
Share: Save:

সুচিত্রা সেনের নাতনির নতুন ছবিতে তোলপাড় নেটমাধ্যম। নগ্ন ছবিতে ‘মোহময়ী’ লাগছে বলে দাবি অনুরাগীদের। ভালবাসা উপচে পড়েছে ছবির তলায়। ছবির সৌজন্যে তথাগত ঘোষ। যে চিত্রগ্রাহকের সঙ্গে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের ‘বিশেষ বন্ধুত্ব’ নিয়ে এক সময়ে ফিসফিসানি চলেছ টলি-পাড়ায়।

অভিনেত্রী রাইমা সেনের নতুন ছবিটি ইতিমধ্যে ৭৫ হাজার নেটাগরিক পছন্দ করেছেন। মন্তব্যের জোয়ার ইনস্টাগ্রামে। দেখা যাচ্ছে, ক্যামেরার দিক থেকে পাশ ফিরে রয়েছেন রাইমা। দেহের ঊর্ধ্বাঙ্গে কোনও পোশাক নেই। নীচে নীল রঙা জিন্স। শরীরের সামনে অংশ ঢেকে রেখেছেন একটি আলগা কাপড়ে। খোলা চুল তাঁর কাঁধ বেয়ে নীচে নেমেছে।

অধিকাংশ অনুরাগী রাইমার ছবি দেখে মুগ্ধ। এক জনের মন্তব্য, ‘বঙ্গোপসাগরের মৎসকন্যা’-র মতো লাগছে রাইমাকে। আগুন ও ভালবাসার প্রতীকে ছেয়ে গিয়েছে মন্তব্য বাক্স। কিন্তু মহিলাদের ‌খোলামেলা ছবিতে অশালীন মন্তব্য করার থেকে নিজেকে আটকাতে পারেন না বহু মানুষ। তাঁদেরই আগমন ঘটেছে এই ছবিতেও। কেউ লিখলেন, ‘প্রকৃতির সৃষ্টিকে ঢেকে রেখেছেন কেন? শরীর দেখাতে চাইলে সব দেখান’। কেউ লিখেছেন, ‘এরা আর ভাল থাকতে দিল না’। আর এক নেটাগরিক চিত্রগ্রাহককে আক্রমণ করে লিখলেন, ‘সব মজা তথাগত স্যরের’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

raima sen nude picture Trolling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE