Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ নভেম্বর ২০২১ ই-পেপার

Troll: ‘শরীর দেখাতে চাইলে পুরোটা দেখান’, অর্ধনগ্ন রাইমার ছবিতে নেটাগরিকদের অশালীন মন্তব্য!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২২ মে ২০২১ ২১:৫৯
রাইমা সেন

রাইমা সেন

সুচিত্রা সেনের নাতনির নতুন ছবিতে তোলপাড় নেটমাধ্যম। নগ্ন ছবিতে ‘মোহময়ী’ লাগছে বলে দাবি অনুরাগীদের। ভালবাসা উপচে পড়েছে ছবির তলায়। ছবির সৌজন্যে তথাগত ঘোষ। যে চিত্রগ্রাহকের সঙ্গে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের ‘বিশেষ বন্ধুত্ব’ নিয়ে এক সময়ে ফিসফিসানি চলেছ টলি-পাড়ায়।

অভিনেত্রী রাইমা সেনের নতুন ছবিটি ইতিমধ্যে ৭৫ হাজার নেটাগরিক পছন্দ করেছেন। মন্তব্যের জোয়ার ইনস্টাগ্রামে। দেখা যাচ্ছে, ক্যামেরার দিক থেকে পাশ ফিরে রয়েছেন রাইমা। দেহের ঊর্ধ্বাঙ্গে কোনও পোশাক নেই। নীচে নীল রঙা জিন্স। শরীরের সামনে অংশ ঢেকে রেখেছেন একটি আলগা কাপড়ে। খোলা চুল তাঁর কাঁধ বেয়ে নীচে নেমেছে।

Advertisement

অধিকাংশ অনুরাগী রাইমার ছবি দেখে মুগ্ধ। এক জনের মন্তব্য, ‘বঙ্গোপসাগরের মৎসকন্যা’-র মতো লাগছে রাইমাকে। আগুন ও ভালবাসার প্রতীকে ছেয়ে গিয়েছে মন্তব্য বাক্স। কিন্তু মহিলাদের ‌খোলামেলা ছবিতে অশালীন মন্তব্য করার থেকে নিজেকে আটকাতে পারেন না বহু মানুষ। তাঁদেরই আগমন ঘটেছে এই ছবিতেও। কেউ লিখলেন, ‘প্রকৃতির সৃষ্টিকে ঢেকে রেখেছেন কেন? শরীর দেখাতে চাইলে সব দেখান’। কেউ লিখেছেন, ‘এরা আর ভাল থাকতে দিল না’। আর এক নেটাগরিক চিত্রগ্রাহককে আক্রমণ করে লিখলেন, ‘সব মজা তথাগত স্যরের’।

আরও পড়ুন

Advertisement