Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Celebrity Durga Puja

সিঁদুরে রাঙা অন্তঃসত্ত্বা শুভশ্রী, সঙ্গে ইউভান, সপরিবার বিজয় দশমীর শুভেচ্ছায় রাজ

আট মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজ চক্রবর্তী এবং ছেলে ইউভানকে সঙ্গে নিয়ে সিঁদুর খেলায় মাতলেন অভিনেত্রী।

Raj Chakraborty and Shubhashree Ganguly celebrate Bijoy Dashami with family

সপরিবার শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৩ ১৫:৩৩
Share: Save:

বিজয় দশমীর দিন টলি তারকাদের মনেও বিষাদের সুর। তবে তার মধ্যেই আগামী এক বছরের প্রতীক্ষার অঙ্গীকার। মায়ের বিদায় লগ্নে সপরিবার সিঁদুর খেলায় মাতলেন ইন্ডাস্ট্রির চর্চিত দম্পতি রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

Raj Chakraborty and Shubhashree Ganguly celebrate Bijoy Dashami with family

রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

মঙ্গলবার সমাজমাধ্যমের পাতায় চক্রবর্তী পরিবারের বিজয় দশমীর ঝলক হাজির করলেন ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজ়ের পরিচালক। ইনস্টাগ্রামে স্ত্রী এবং ছেলে ইউভানের সঙ্গে সিঁদুর খেলার ছবি পোস্ট করে অনুরাগীদের বিজয় দশমীর শুভেচ্ছা জানিয়েছেন পরিচালক। সেই ছবিতে দেখা যাচ্ছে, রাজের পরনে পাঞ্জাবি। দুই হাতে শূন্যে তুলে ধরেছেন ছেলেকে। পাশে বরণডালা হাতে দাঁড়িয়ে শুভশ্রী। পর্দার ইন্দুবালার পরনে লাল পাড় সাদা শাড়ি। সঙ্গে মানানসই সোনার গয়নায় সেজেছেন অভিনেত্রী। সিঁথি এবং গালে শোভা পাচ্ছে সিঁদুর।

চলতি বছরের পুজোয় শুরু থেকেই স্ত্রীর পাশে রাজকে দেখা গিয়েছে। আর তা হওয়াটাই স্বাভাবিক। কারণ খুব শ্রীঘ্রই মা হতে চলেছেন শুভশ্রী। এই সময়টা যথাসম্ভব স্ত্রীর যত্ন নিচ্ছেন তিনি। প্রতি বছর দুর্গাপুজোয় চার দিন চার রকমের সাজে দেখা যায় শুভশ্রী এবং রাজকে। এ বারেও তার অন্যথা হয়নি। বিয়ের পর থেকে শ্বশুরবাড়ির আবাসনের পুজোতেই সাধারণত সময় কাটে দম্পতির। তবে এই বছর আবাসনের বাইরে বিশেষ একটা দেখা যায়নি অভিনেত্রীকে। কারণ, ডিসেম্বরের শেষেই দ্বিতীয় বার মা হবেন শুভশ্রী। ফলে সাবধানে চলতে হচ্ছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE