Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Raj Chakraborty

Yuvaan Chakraborty: রাজ-পুত্র ইউভানের প্রথম গিটার ক্লাস, একরত্তির প্রশংসায় পঞ্চমুখ খ্যাতনামী শিক্ষক

মামা তাঁর গানের মাধ্যমে টলিউড-বলিউডে দাপিয়ে বেড়ালে ভাগ্নেকে কী আটকে রাখা যায়!

রাজের সঙ্গে ইউভান।

রাজের সঙ্গে ইউভান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২১ ১১:২২
Share: Save:

এক বছর হতে এখনও বাকি কয়েকদিন। মুখে কথাও ফোটেনি। কিন্তু রাজ-পুত্র ইউভান ইতিমধ্যেই সঙ্গীতচর্চা শুরু করে দিয়েছে। শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ইনস্টাগ্রাম স্টোরি সে রকমই বলছে।

মামা তাঁর গানের মাধ্যমে টলিউড-বলিউডে দাপিয়ে বেড়ালে ভাগ্নেকে কি আটকে রাখা যায়! ইউভানের সঙ্গীত গুরু তাঁর মামা জিৎ গঙ্গোপাধ্যায়। তাঁর গিটারের তারে আঙুল ছুঁইয়েই গানের জগতে হাতখড়ি হল একরত্তির। মামার পাশে বসে তাঁর গিটারে সুর তুলল ইউভান। যতই খেলার ছলে হোক, ভাগ্নের এই আগ্রহে আপ্লুত জিৎ। ইউভানকে উৎসাহ দিয়ে গিয়েছেন সঙ্গীত পরিচালক। তার প্রশংসায় বললেন, ‘ভেরি গুড। এই তো! একদম ঠিক। চালিয়ে যাও।’

শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি।

শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি।

মামা-ভাগ্নের এই সুন্দর মুহূর্ত লেন্সবন্দি করে ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়েছিলেন শুভশ্রী। তার সঙ্গে লেখেন, ‘ইউভানের প্রথম গিটার ক্লাস।’

গত সপ্তাহে ইউভানের সঙ্গে প্রথম দেখা হয় মামা জিতের। সেই মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে সাজিয়ে রেখেছেন তিনি। গানও বেঁধেছিলেন ভাগ্নের জন্য। এ বার আরও এক ধাপ এগিয়ে তার সঙ্গেই সঙ্গীত চর্চায় বসে গেলেন জিৎ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE