Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

Raj Chakraborty: নতুন করে ভালবাসায় রাজ, সুন্দরী মহিলার প্রেমে দিন কাটছে তাঁর

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৫ জুলাই ২০২১ ১২:১৬
রাজ চক্রবর্তী।

রাজ চক্রবর্তী।

প্রেমে পড়েছেন রাজ চক্রবর্তী। নতুন করে ভালবাসছেন তিনি। এক সুন্দরী মহিলার প্রেমে দিন কাটছে তাঁর। সেই মহিলা রাঁধেন, আবার চুলও বাঁধেন। তিনি সংসার সামলান, তিলে তিলে বড় করে তোলেন সন্তানকে। প্রিয়জনদের মুখে হাসি ফোটাতে রান্নাঘরে গিয়ে রান্না করেন। সেই একই মানুষ আবার ক্যামেরার সামনে দাঁড়ান। পরিচালক ‘অ্যাকশন’ বলতেই সহস্র অনুরাগীর মনে ঝড় তোলেন তিনি। অনায়াসে সাফাল্য এনে দেন বক্স অফিসে। রাজ বুঁদ সেই শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের প্রেমে।

বিয়ের বয়স তিন পেরিয়েছে। গত সেপ্টেম্বর থেকে অভিভাবক হিসেবে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন। তবুও রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের প্রেমের রং অমলিন।

Advertisement

এ কথাই যেন রাজ আরও একবার মনে করিয়ে দিতে চাইলেন স্ত্রীকে। গত বুধবার নতুন করে প্রেম নিবেদন করলেন রাজ। শুভশ্রীর একটি ছবি ইনস্টাগ্রামে দিয়ে তিনি লিখলেন, ‘এই মহিলাকে খুব ভালবাসি।’ ছবিতে ঢেউ খেলানো চুল এবং হালকা রূপটানে সেজে উঠেছেন শুভশ্রী। নীল রঙের সালোয়ার কামিজ পরেছেন তিনি। পাউট (চুমু দেওয়ার ভঙ্গি) করে তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে।যেন রাজের উদ্দেশেই আদর পাঠাচ্ছেন অভিনেত্রী। স্বামীর ভালবাসার বহিঃপ্রকাশে আপ্লুত হয়ে ছবির মন্তব্য বাক্সে তিনি লিখেছেন, ‘তোমাকে ভালোবাসি।’

বিয়ের পর থেকে পুত্র ইউভানের জন্ম, রাজ-শুভশ্রীর জীবনের বিশেষ মুহূর্তগুলোর সাক্ষী থেকেছেন তাঁদের অনুরাগীরা। কিন্তু এই সফর শুরুর মুহূর্ত থেকে গিয়েছে আড়ালে। কিন্তু নেটমাধ্যমে ‘ভালবাসি’ বলে রাজ বুঝিয়ে দিলেন তাঁদের দাম্পত্যের গভীরতা।

আরও পড়ুন

Advertisement