Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অক্টোবর ২০২১ ই-পেপার

Nusrat-Yash: তোমার সঙ্গে সহমত আমি, নেটমাধ্যমে প্রথম প্রকাশ্য কথোপকথন যশরতের, আক্রমণ নেটাগরিকদের

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৫ জুলাই ২০২১ ০৯:৪৬
যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান।

যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান।

সন্তান জন্মের তারিখ এগিয়ে আসার সঙ্গে সঙ্গেই কি যশ ও নুসরতের সম্পর্কের লুকোছাপা কমে আসছে? নেটমাধ্যমে একে অপরের সঙ্গে কথা বলা শুরু করলেন যশরত। সব কিছু স্বাভাবিক করার দিকে এগোচ্ছেন যেন তাঁরা। যদিও তাঁদের সম্পর্ক ও নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে এখনও স্পষ্ট কোনও জবাব দেননি অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। কিন্তু টেলিপাড়ায় অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সাংসদের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন অব্যাহত।

এর আগে একে অপরের তোলা ছবি নিজেদের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন যশ এবং নুসরত। একই জায়গার ছবি পোস্ট করেছেন একই সময়ে। কিন্তু একে অপরের সঙ্গে ছবি দেননি কোনও তারকাই। নেটমাধ্যমে কারও ছবির মন্তব্য বাক্সেও কেউ কথা বলেননি। কিন্তু এ বার নেটাগরিকদের নতুন চমক দিলেন অন্তঃসত্ত্বা নুসরত। যশের ছবির তলায় মন্তব্য করলেন অভিনেত্রী। কথোপকথনে মজলেন দুই তারকা।

Advertisement
যশ ও নুসরতের কথোপকথন

যশ ও নুসরতের কথোপকথন


নিজের একটি ছবি দিয়ে যশ লিখলেন, ‘সব থেকে বড় জ্ঞান হল, নিজের অজ্ঞানতাকে স্বীকার করা।’ নুসরত লিখলেন, ‘তোমার সঙ্গে একশো শতাংশ সহমত আমি।’ তার জবাবে যশ লিখলেন, ‘আমায় বলো।’ পাশে হাসির চিহ্ন জুড়ে দিলেন অভিনেতা।

কিন্তু এর পর তাঁদের কথোপকথন থেমে গেলেও শুরু হল নেটাগরিকদের খাপ পঞ্চায়েত। দু’জনকে কথা বলতে দেখে যেন ক্ষুব্ধ তাঁরা। তাঁদের মতে, পাশাপাশি বসে একে অপরের সঙ্গে কথা বলছেন যশরত। শুধু তাই নয়, একাধিক নেটাগরিক তারকাদের পরামর্শ দিলেন, তাঁরা যেন আর লুকিয়ে রাখার চেষ্টা না করেন। কেউ আবার নুসরতের চরিত্র নিয়ে প্রশ্ন তুলতে ব্যস্ত হয়ে পড়লেন। ‘গায়ে পড়া’, ‘নির্লজ্জ’, কিছুই বলতে ছাড়লেন না কয়েক জন নেটাগরিক। কেউ কেউ আবার যশকে কথা শুনিয়ে দিলেন নুসরতের মন্তব্যের জবাব দেওয়ার জন্য। জনৈক নেটাগরিকের বক্তব্য, ‘আপনাদের ব্যাপারে আমরা কিন্তু সব জানি!’ যেন যশের লেখার পরিপ্রেক্ষিতেই এই উত্তর।


কিন্তু মানুষের চোখ রাঙানিতে অভ্যস্ত নুসরত এই সমস্ত দিকে মন না দিয়ে নিজের নিয়ম মতো জীবন যাপন করতে পছন্দ করেন। যশের সঙ্গে তাঁর সম্পর্কের সংজ্ঞা বিশ্লেষণ করা বা তাঁর সন্তানের পিতৃপরিচয় ঘোষণা করায় সময় ব্যয় না করে তিনি অনাগত সন্তানকে ভাল রাখার চেষ্টা করে চলেছেন। তার জন্য নিজেকে ভাল রাখছেন তিনি। আর তার প্রমাণ ইনস্টাগ্রামে অভিনেত্রীর পোস্ট করা একাধিক স্টোরি, ছবি এবং ভিডিয়ো।

আরও পড়ুন

Advertisement