Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Yash Dasgupta

Nusrat Jahan-Yash Dasgupta: নুসরত আর যশের জীবনের তৃতীয় সদস্যের ছবি দিলেন সাংসদ-অভিনেত্রী

ছবির সঙ্গে লেখা, ‘হ্যাপি আস’। সেই ‘আস’ বলতে কাদের কথা বলছেন অভিনেত্রী-সাংসদ?

নুসরত আর যশ

নুসরত আর যশ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ২২:০০
Share: Save:

সুখী পরিবারের ছবি দিলেন নুসরত জাহান। তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেতা যশ দাশগুপ্ত ও তাঁর প্রিয় জনের ছবি। তাঁদের পোষ্য, সারমেয়। ছবির সঙ্গে লেখা, ‘হ্যাপি আস’। সেই ‘আস’ বলতে কাদের কথা বলছেন অভিনেত্রী-সাংসদ? এই প্রশ্নের স্পষ্ট জবাব পাওয়া যাবে না।

কিন্তু যশের ইনস্টাগ্রাম প্রোফাইল নজরে রাখলেই দেখা যাবে, সেই একই সারমেয়র সঙ্গে ছবি দেন অভিনেতা। সেখান থেকে আন্দাজ করা যায়, যশেরই পোষ্য। এখন সম্ভবত সেই সারমেয় নুসরতেরও প্রিয়দের তালিকায় জায়গা করে নিয়েছে।

যশের পোষ্যের ছবি দিলেন নুসরত

যশের পোষ্যের ছবি দিলেন নুসরত

সপ্তাহ খানেক আগে যশ তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি দিয়েছিলেন পোষ্যের সঙ্গে। নীচে লেখা ছিল, ‘আমার কাঁধে যখন মানুষের হাতের প্রয়োজন ছিল, তখন এই এক জোড়া থাবা আমার জীবনে আসে’। বোঝা যায়, অভিনেতার পোষ্য তাঁর জীবনে গুরুত্বপূর্ণ অংশ।

বৃহস্পতিবার সেই পোষ্যের সঙ্গেই ছবি পোস্ট করেন নুসরত। তাতে স্পষ্ট হয়, ‘আস’ বলতে তিনি কেবল সারমেয় আর নিজের কথা বলেননি। যাঁর পোষ্য, তাঁর কথাও বলেছেন, অর্থাৎ যশ।

আগামী সেপ্টেম্বর মাসে নুসরতের জীবনে আরও এক সদস্যের আগমন হবে বলে জানা গিয়েছে। অন্তঃসত্ত্বা অভিনেত্রী নিজের অনাগত সন্তানকে নিয়ে মুখ খোলেননি। কিন্তু আনন্দবাজার অনলাইন প্রথম তাঁর বেবি বাম্পের ছবি প্রকাশ করে নুসরতের গর্ভবতী হওয়ার খবর নিশ্চিত করে। সন্তান জন্ম দেওয়ার পর কি অভিনেত্রীর সম্পূর্ণ পরিবারের ছবি দেখতে পাবেন নেটাগরিকরা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nusrat jahan Yash Dasgupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE