Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

TV Serial: পুজোর আগেই ক্রিকেট খেলবে উমা! সঙ্গী হতে পারেন ‘কৃষ্ণকলি’-র ‘নিখিল’ নীল

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৮ জুলাই ২০২১ ১৫:৩৪
শিঞ্জিনী চক্রবর্তী এবং নীল ভট্টাচার্য।

শিঞ্জিনী চক্রবর্তী এবং নীল ভট্টাচার্য।

হিন্দিতে সৃজিত মুখোপাধ্যায়ের ‘সাবাশ মিঠু’’-র পাশাপাশি জি বাংলায় ব্যাড-প্যাড নিয়ে হাজির হচ্ছে ‘উমা’। সদ্য প্রকাশিত প্রচার ঝলক বলছে, ‘বকুল কথা’, ‘জয়ী’-র পর জি বাংলায় আবারও ফিরছে মহিলা খেলোয়াড়ের গল্প নিয়ে।

প্রযোজক, পরিচালক, কাহিনিকার সুশান্ত দাসের হাত ধরে। আনন্দবাজার অনলাইনকে সুশান্ত জানিয়েছেন, বাবাকে হারিয়ে অনেক কষ্ট করে ছেলেবেলা কেটেছে উমার। তার মধ্যেও সে স্বপ্ন দেখে, ক্রিকেট খেলবে। তাই গয়না বড়ি বিক্রি করতে বেড়িয়ে ব্যাট-প্যাড দেখলেই চওড়া হাসি ছড়িয়ে পড়ে উমার মুখে। উমা কি পারবে তার স্বপ্ন পূরণ করতে? সেই উত্তর নিয়েই অগস্টে আসছে ‘উমা’।

Advertisement
মুখ্য ভূমিকায় অভিনয় করবেন নতুন মুখ শিঞ্জিনী চক্রবর্তী।

মুখ্য ভূমিকায় অভিনয় করবেন নতুন মুখ শিঞ্জিনী চক্রবর্তী।


মুখ্য ভূমিকায় অভিনয় করবেন নতুন মুখ শিঞ্জিনী চক্রবর্তী। মডেল দুনিয়ায় যদিও শিঞ্জিনী বেশ পরিচিত। প্রোমো বলছে, তাঁর সঙ্গে দেখা যাবে জুঁই সরকার, সোহিনী বন্দ্যোপাধ্যায় এবং ‘পাণ্ডব গোয়েন্দা’ ধারাবাহিকের ‘বিচ্ছু’ ওরফে শ্রীতমা মিত্রকে।‘উমা’ নিয়ে টেলিপাড়ায় আরও গুঞ্জন, সব ঠিক থাকলে নায়িকার বিপরীতে নায়ক হিসেবে দেখা যেতে পারে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের ‘নীল’ ওরফে নিখিল ভট্টাচার্যকে। যদিও এই বিষয়ে এক্ষুণি মুখ খুলতে নারাজ সুশান্ত।

সৃজিতের তুরুপের তাস মিতালি রাজ। সুশান্ত কার ছায়া অনুসরণ করবেন?


প্রযোজক-পরিচালকের দাবি, বিশেষ কারওর জীবনী নিয়ে তাঁর আগামী ধারাবাহিক তৈরি হচ্ছে না। তবে উমার লড়াই, তার ক্রিকেট দুনিয়ায় পা রাখা মনে করিয়ে দিতে পারে ঝুলন গোস্বামীকে। আরও এক বার ক্রিকেটকে ছোট পর্দায় ফিরিয়ে আনার প্রসঙ্গে তাঁর দাবি, দিন বদলেছে, এখন মহিলাদের ক্রিকেটও যথেষ্ট জনপ্রিয়। সৌরভ গঙ্গোপাধ্যায় নিজে আগ্রহ দেখিয়েছেন মহিলা ক্রিকেট নিয়ে। তাই নতুন করে ধারাবাহিকেও ফিরছে এই বিষয়। এই প্রথম মহিলা ক্রিকেটারের সংগ্রাম সঠিক ভাবে ক্যামেরাবন্দি করতে চলেছে চ্যানেল। সুশান্তের কথায়, ‘জয়ী’ বা ‘বকুল কথা’ ‘উমা’-র মতো ক্রিকেটময় ছিল না।

এক নয়,ধারাবাহিকে অনেক কিছুই প্রথম! এই প্রথম কেন্দ্রীয় চরিত্র ছাড়া ধারাবাহিকের সঙ্গে জড়িত ১৩ জন অভিনেত্রী নিয়মিত মাঠে প্রশিক্ষণ নিচ্ছেন। সুশান্ত জানিয়েছেন, ১৪ জন মেয়ে রোজ ডিউজ বলে ব্যাটিং-এর অভ্যাস করছেন।

৮ জুলাই বিসিসিআই সভাপতি এবং ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্মদিন। সৌরভ নিজে ‘বকুল কথা’ ধারাবাহিকের বিশেষ দৃশ্যে ‘বকুল’ ওরফে ঊষসী রায়ের সঙ্গে পর্দা ভাগ করে নিয়েছিলেন। ‘মহারাজ’-এর জন্মদিনের আগের রাতে এটাই কি জি বাংলার তরফ থেকে আগাম উপহার ছিল? সুশান্তের দাবি, পুরোটাই কাকতালীয়। তবে শোনার পর এ ভাবে বিষয়টি ভাবতে ভালই লাগছে!

আরও পড়ুন

Advertisement