Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২২
Raj Chakraborty

Raj Chakraborty: ‘জলবসন্ত’মুক্ত রাজ! ‘ভাল আছি, পরশু থেকে আবার কাজে’, জানিয়েছেন বিধায়ক

দুর্বলতা কাটিয়ে রাজ আগের মতোই তরতাজা, শরীরও বসন্তের গুটিমুক্ত।

দুর্বলতা কাটিয়ে রাজ আগের মতোই তরতাজা

দুর্বলতা কাটিয়ে রাজ আগের মতোই তরতাজা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২১ ১৯:২৯
Share: Save:

জলবসন্তে আক্রান্ত হয়েছিলেন ব্যারাকপুরের বিধায়ক তথা পরিচালক রাজ চক্রবর্তী। সাময়িক কাবু হয়েছিলেন।

এখন কেমন আছেন তিনি? আনন্দবাজার অনলাইনকে রাজ নিজে জানিয়েছেন, ‘‘ভাল আছি। শরীরে কোনও অসুবিধে নেই।’’ তার পরেই স্বভাবসুলভ রসিকতা, ‘‘ভরা শীতে ‘বসন্ত’র সমাগম। একটু কাবু হয়ে পড়েছিলাম। জ্বরও এসেছিল। গুটিও বেরিয়েছিল। এখন সব কমে গিয়েছে। পরশু অর্থাৎ ৩০ ডিসেম্বর থেকে আগের মতোই কাজে বেরোতে পারব। কলকাতার বাড়িতেও ফিরব ওই দিনেই।’’ কী ভাবে সংক্রমিত হলেন তিনি? বিধায়ক-পরিচালকের দাবি, চিকিৎসকেরাও সেটা ধরতে পারেননি। এই রোগ সাধারণত আচমকাই হানা দেয়।

জলবসন্ত যথেষ্ট ছোঁয়াছে। তাই রাজ চলে গিয়েছিলেন হালি শহরের বাড়িতে। ছেলে ইউভান এবং শাশুড়ি লীলা চক্রবর্তীকে নিয়ে শুভশ্রী গঙ্গোপাধ্যায় কলকাতায়। তাঁদের বহুতলের বাড়িতে। রাজকে দেখভাল করেছেন তাঁর সহকারীরাই। অতি সম্প্রতি তিনি ফের চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করেন। দুর্বলতা কাটিয়ে আগের মতোই তরতাজা। শরীরও বসন্তের গুটিমুক্ত। চিকিৎসক তাই তাঁকে পরশু থেকে কাজে বেরনোর নির্দেশ দিয়েছেন।

চূড়ান্ত ব্যস্ততার মধ্যে ছিলেন রাজ। বিধায়কের দায়িত্ব পালনের পাশাপাশি তিনি আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবের চেয়ারপার্সনও। ২১ জানুয়ারি মুক্তি পাবে অতিমারির কারণে আটকে থাকা ছবি ‘ধর্মযুদ্ধ’। পরিচালকের কথায়, অসুস্থতার কারণে ছবির প্রচার সহ সব কাজই সাময়িক থমকে গিয়েছিল। তিনি আবার ছন্দে ফিরছেন। আগের মতোই সব কিছু সামলে নেবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.