Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
Rajinikanth

Rajinikanth: রজনীকান্তের নতুন ছবির পোস্টারের সামনে পাঁঠা বলি ভক্তদের, রক্ত ছিটিয়ে উল্লাস

এর আগেও এই দক্ষিণী সুপারস্টার ঝামেলায় জড়িয়েছিলেন ভক্তদের কাণ্ডের জেরে। কিন্তু এমন ঘটনা এই প্রথম।

নতুন ছবি আসছে রজনীকান্তের।

নতুন ছবি আসছে রজনীকান্তের। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২১ ১৭:১৮
Share: Save:

ভক্তকুলের কাছে তিনি ‘থালাইভা’ নামেও পরিচিত, অর্থাৎ, নেতা। মূলত দক্ষিণী তারকা হয়েও রজনীকান্তের পরিচিতি আসমুদ্রহিমাচল। এমন এক অভিনেতাকে নিয়ে যে ভক্তদের মাতামাতিও বিপুল, তা বলাই বাহুল্য। অতীত বলছে, তিনি যতটা না পরিচিত নিজের অভিনয়ের জন্য, তার চেয়েও বেশি খ্যাতি ভক্তকুলের কাছে তাঁর অপ্রতিরোধ্য জনপ্রিয়তা, এবং তাদের পাগলামির জন্য। তবে এ বার সেই পাগলামির মাত্রা ছাড়াল। মঙ্গলবার রজনীকান্তের ভক্তরা একটি ছাগল বলি দিয়ে তার রক্ত মাখিয়ে দিল থালাইভার আসন্ন ছবি ‘অন্নাথে’-র পোস্টারে।

৪ নভেম্বর, দীপাবলির মরসুমে মুক্তি পাচ্ছে শিবার পরিচালনায় রজনীকান্তের নতুন ছবি ‘অন্নাথে,’ সেই সূত্রে উত্তেজনার পারদ বেশ কিছু দিন ধরেই তুঙ্গে। গত মঙ্গলবার বাঁধ ভাঙল। তামিলনাড়ুর তিরুচিরাপল্লীতে কিছু ভক্ত পাঁঠা বলি দিয়ে তার রক্ত ছিটিয়ে দেয় তাদের প্রিয় তারকার ছবির পোস্টারে। শুধু তাই নয়, এই দৃশ্যের ভিডিয়ো করে সেটি নেটমাধ্যমেও ছাড়া হয়। নেট দুনিয়ায় ভিডিয়োটি ভাইরাল হয়ে যাওয়ার পর ক্ষোভ উগড়ে দেন বহু সমাজকর্মী ও সাধারণ মানুষ। চাপের মুখে পড়ে রজনীকান্তের ফ্যান-ক্লাবের এক প্রতিনিধি ভি এম সুধাকর বিবৃতি দিয়ে এই ঘটনার নিন্দা করেছেন। ভবিষ্যতে এমন ঘটনা যে কাম্য নয়, সে ব্যাপারে ক্লাবের সদস্যদের সতর্কও করে দিয়েছেন তিনি।

‘অন্নাথে’ ছবির পোস্টার।

‘অন্নাথে’ ছবির পোস্টার।

বড় বড় তারকাদের ছবি মুক্তির আগে তাঁদের কাট-আউটে দুধ ঢালার রীতি-রেওয়াজ দক্ষিণে বহু দিন ধরে প্রচলিত। তামিলনাড়ুতে এই প্রথা ‘পালাভিষেকম’ নামে পরিচিত। এর আগেও এই দক্ষিণী সুপারস্টার ঝামেলায় জড়িয়েছিলেন ভক্তদের কর্মকাণ্ডের জেরে। ২০১৬ সালে আদালতে তাঁর বিরুদ্ধে হাজার হাজার লিটার দুধ নষ্টের অভিযোগ আনা হয়েছিল! কিন্তু এমন রক্তারক্তির ঘটনা এই প্রথম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.