Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Saif Ali Khan: ছেলেমেয়ের বিয়ের কথা ভেবে আঁতকে উঠলেন ৪ সন্তানের বাবা সইফ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৫ সেপ্টেম্বর ২০২১ ১১:৫৬
সন্তানদের বিয়ের কথা ভাবা শুরু করলেন সইফ।

সন্তানদের বিয়ের কথা ভাবা শুরু করলেন সইফ।

সারা, ইব্রাহিম, তৈমুর এবং জাহাঙ্গীর— চার সন্তানের বাবা সইফ আলি খান। একে একে সকলের বিয়ে দেওয়ার ব্যবস্থা করতে হবে। আর সেই চিন্তা মাথায় আসতেই আঁতকে উঠলেন পটৌডি। চারটি বিয়ের খরচ সামলানো, তায় আবার সেগুলি যদি জাঁকজমকপূর্ণ বিয়ে হয়! কৌতুকশিল্পী কপিল শর্মার শো-তে এসে দুশ্চিন্তার কথা স্বীকার করলেন সইফ।

সম্প্রতি ‘ডিজনি প্লাস হটস্টার’-এ মুক্তি পেয়েছে সইফের ছবি ‘ভূত পুলিশ’। ছবির প্রচারে ‘দ্য কপিল শর্মা শো’-তে উপস্থিত ছিলেন সইফ, ইয়ামি গৌতম এবং জ্যাকলিন ফার্নান্ডেজ। মাসখানেক আগে পরিচালক আদিত্য ধরকে বিয়ে করেছেন ইয়ামি। সেই বিষয়ে কপিল মজা করে ইয়ামিকে বলেন, ‘‘মাত্র ২০ জনকে ডেকে বিয়ে করে ফেললেন? নাকি ২০ জন উপস্থিত ছিলেন এমন জায়গায় বিয়ে সারলেন?’’ ইয়ামি জানান, তাঁর দিদার নির্দেশ ছিল, কোভিড প্রোটোকল মেনে বিয়ে করতে হবে। আর তাই জাঁকজমক ছাড়া, কম অতিথির উপস্থিতিতে বিয়ে সারতে হয়েছে।

Advertisement

ইয়ামির কথা শুনে সইফ বললেন, ‘‘আমি আর করিনাও ভেবেছিলাম, খুব ছোট করে বিয়ে করব, কিন্তু কপূর পরিবারের সদস্য সংখ্যাই যেখানে ২০০, সেখানে ছোট অনুষ্ঠানের অবকাশ নেই।’’ সেই প্রসঙ্গেই সইফ জানালেন, ধূমধাম করে বিয়ের কথা শুনলেই তাঁর ভয় করে। চার সন্তানের বাবা তিনি। সবাইকে এত বড় করে বিয়ে দিলে খরচ কেমন আকাশছোঁয়া হবে, তা ভেবেই আঁতকে ওঠেন তিনি।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement