Advertisement
০৫ মে ২০২৪
Celeb Gossip

বক্স অফিস সাফল্য দূরের কথা, রজনীকান্তের প্রশংসাও অধরা! দক্ষিণেও কি জমি পাবেন না কঙ্গনা?

এক সময় বলিউডের ‘কুইন’ ছিলেন। বলিপাড়ার তারকাদের সঙ্গে আদায়-কাঁচকলায় সম্পর্কের কারণে এখন বেশ কোণঠাসা কঙ্গনা রানাউত। দক্ষিণেও কি জায়গা পাবেন না অভিনেত্রী?

Rajinikanth pens an emotional letter for Raghava Lawrence, P Vasu, does not mention Kangana Ranaut

(বাঁ দিকে) রজনীকান্ত। কঙ্গনা রানাউত (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৩ ২০:৪৮
Share: Save:

বলিউডের নামজাদা অভিনেত্রী কঙ্গনা রানাউত। তবে অভিনেত্রী হিসাবে সুখ্যাতির পাশাপাশি তাঁকে ঘিরে বিতর্কও কম নয়। বলিপাড়ার তারকাদের সঙ্গে তাঁর আদায়-কাঁচকলায় সম্পর্কের কথা বহুলচর্চিত। তারকারা তো বটেই, বলিউডের তারকাসন্তানেরাও রীতিমতো তাঁর চোখের বালি। তাঁদের বিরুদ্ধে গুচ্ছের অভিযোগ কঙ্গনার। সুযোগ পেলেই তাঁদের কারণে-অকারণে কাঠগড়ায় দাঁড় করান তিনি। একই ঘটনার পুনরাবৃত্তি হতে হতে এখন বলিউডে প্রায় কোণঠাসা অভিনেত্রী। কাজের জন্য নিজেই প্রযোজনা সংস্থা খুলে বসেছেন। নিজে ছবি পরিচালনাও করছেন। তবে সম্প্রতি দক্ষিণী ছবিতে কাজ করতে দেখা গিয়েছে কঙ্গনাকে। পি বসু পরিচালিত ‘চন্দ্রমুখী ২’ ছবিতে অভিনয় করেছেন তিনি। সদ্য মুক্তি পাওয়া ওই ছবি এখনও বক্স অফিসে দাগ কাটতে পারেনি। তবে ‘চন্দ্রমুখী ২’-এর প্রশংসায় পঞ্চমুখ দক্ষিণী মেগাতারকা রজনীকান্ত। পি বসু ও ছবির অভিনেতা রাঘব লরেন্সের দরাজ গলায় তারিফ করেছেন থালাইভা। কিন্তু, তাঁর মুখে এক বারও শোনা গেল না কঙ্গনার নাম। এত চেষ্টার পরে কি দক্ষিণেও জমি শক্ত করতে পারবেন না অভিনেত্রী?

‘চন্দ্রমুখী ২’ ছবিতে পি বসু ও রাঘব লরেন্সের কাজের প্রশংসা করে তাঁদের শুভেচ্ছা জানিয়ে একটি চিঠি লেখেন রজনীকান্ত। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় সেই চিঠির ছবি শেয়ার করেছেন রাঘব লরেন্স। তবে সেই প্রশস্তিপত্রের কোথাওই উল্লেখ নেই কঙ্গনার। ছবিতে তাঁর কাজ চোখ টানেনি সাধারণ দর্শক, সিনেসমালোচকদেরও। এমনকি, সমাজমাধ্যমের পাতায় সমালোচনার শিকারও হতে হয়েছে কঙ্গনাকে। বলিউডে প্রায় একঘরে হয়ে যাওয়ার পরে দক্ষিণেও তেমন সুবিধা করতে পারছেন না তিনি, দাবি নেটাগরিকদের একাংশের।

এ দিকে সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় নিজেকে ‘ব্যাটম্যান’-এর সঙ্গে তুলনা করেছিলেন কঙ্গনা। নিজের প্রতিভায় অগাধ বিশ্বাস তাঁর। অথচ বক্স অফিস পরিসংখ্যানে তার তেমন ছাপ নেই। চলতি বছরে মুক্তি পেতে চলেছে তাঁর প্রযোজিত ও পরিচালিত ছবি ‘ইমারজেন্সি’। ছবিতে ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। সেই ছবিরও পরিণতি কি একই হতে চলেছে? উত্তর মিলবে বছরের শেষ দিকে ছবিটি মুক্তি পাওয়ার পরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gossip Celeb Gossip Kangana Ranaut Rajinikanth
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE