Advertisement
০৪ মে ২০২৪
Virat Anushka

বিরাট-অনুষ্কার সংসারে আবার নতুন অতিথি, ভামিকার খেলার ছোট্ট সঙ্গী শীঘ্রই আসছে!

দ্বিতীয় বার বাবা-মা হতে চলেছেন বিরাট-অনুষ্কা। ক’ মাসের অন্তঃসত্ত্বা অভিনেত্রী?

দ্বিতীয় বার বাবা-মা হতে চলেছেন বিরাট-অনুষ্কা!

দ্বিতীয় বার বাবা-মা হতে চলেছেন বিরাট-অনুষ্কা! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৩ ১০:৪৬
Share: Save:

মেয়ে ভামিকা কোহলির বয়স দু’বছর। এর মাঝেই নতুন খবর দিতে চলেছেন অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। ফের মা হতে চলেছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, তিন মাসেরও বেশি তিনি অন্তঃসত্ত্বা।

গত কয়েক মাস ধরেই অনুষ্কা নিজেকে লোকচক্ষুর আড়ালেই রেখেছেন। স্বামী বিরাটের সঙ্গে ক্রিকেট সফরেও যাচ্ছেন না তিনি। ‘হিন্দুস্তান টাইম্‌স’-এর প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি মুম্বইয়ের এক ক্লিনিকের বাইরে দেখা যায় বিরাট-অনুষ্কাকে। সে সময়ে বিরাট নিজে ছবিশিকারিদের ছবি না ছাপার অনুরোধ করেন। এবং পাশাপাশি এ-ও নাকি জানান, খুব তাড়াতাড়ি তাঁরা আনুষ্ঠানিক ঘোষণা করবেন। তার পর থেকেই খবর ধীরে ধীরে রটেছে।

সূত্রের খবর, কোহলি দম্পতি আগের বারের মতোই এই খুশির খবরের কথা ঘোষণা করবেন। তবে গত বারের মতোই একটু শেষের দিকে। তাই তার আগে গোপনীয়তা বজায় রাখতে চাইছেন দম্পতি। সম্প্রতি নিজের বাড়িতে গণেশ পুজোর অনুষ্ঠানেও শাড়িতে কিংবা ঢিলে‌ঢালা চুড়িদারেই দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ক্যামেরার থেকে আড়াল রাখতেই পোশাক নির্বাচনে বাড়তি সর্তকতা অনুষ্কার।

২০২১ সালে মেয়ে ভামিকার জন্ম দেন অভিনেত্রী। প্রায় দু’বছর হয়ে গেল এখনও মেয়েকে সে ভাবে প্রকাশ্যে আনেননি তাঁরা। এর মাঝে ফের খুশির খবর কোহলি পরিবারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE