Advertisement
০৫ মে ২০২৪
Dipika Kakar Ibrahim

সদ্য পুত্রের মা হয়েছেন, প্রথম স্বামীর সঙ্গে এক কন্যা রয়েছে দীপিকার! কেন ছাড়লেন তাঁদের?

সদ্য পুত্র সন্তানের মা হয়েছেন দীপিকা কক্কর ইব্রাহিম। কিন্তু এটা নাকি তাঁর প্রথম বার মা হওয়া নয়! এর আগে একটি কন্যা সন্তান রয়েছে অভিনেত্রীর!

Reddit user accuse Dipika Kakar Ibrahim leaving her first child with ex-husband, here is the reason

অভিনেত্রী দীপিকা কক্কর ইব্রাহিম। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৩৭
Share: Save:

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী দীপিকা কক্কর ইব্রাহিম। ‘শ্বশুরাল সিমার কা’ সিরিয়ালের মাধ্যমে ঘরে ঘরে পরিচিতি পান তিনি। ‘সসুরাল সিমার কা’ সিরিয়ালে অভিনয়ের সময় থেকেই আলাপ অভিনেতা শোয়েব ইব্রাহিমের সঙ্গে। বিবাহিত হলেও শোয়েবকে ডেট করা শুরু করেন দীপিকা। দীপিকার প্রথমে বিয়ে হয়েছিল এক বিমান চালকের সঙ্গে। কিন্তু ২০১২ সালে তাঁর বিচ্ছেদ হয়ে যায়। তার পর শোয়েবের সঙ্গে সংসার পাতেন অভিনেত্রী। সদ্য মা হয়েছেন দীপিকা। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। ছেলের নাম রেখেছেন রুহান। কিন্তু দীপিকার রুহান নাকি একমাত্র সন্তান নয়। এর আগের পক্ষের বিয়েতে একটি কন্যা সন্তানও রয়েছে দীপিকার!

সম্প্রতি একটি সমাজমাধ্যমের পাতায় এক জন্য অভিনেত্রীর নামে গুরুতর অভিযোগ আনেন। তিনি জানান, দীপিকা তাঁর প্রথম স্বামী রৌনক স্যামসনের সঙ্গে একটি কন্যা সন্তান রয়েছে। সে বিশেষ ভাবে সক্ষম হওয়ায় নাকি সন্তানকে ত্যাগ করছেন দীপিকা। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি অভিনেত্রীর তরফে। তবে এই প্রথম নয় একাধিক বার বিতর্কে জড়িয়েছেন দীপিকা। ২০১৮ সালে শোয়েবকে বিয়ে করার সময় ধর্ম পরিবর্তন থেকে নাম পরিবর্তন নিয়ে একাধিক বিতর্ক হয় তাঁকে নিয়ে তবে নেতিবাচক কোন কিছুতে কান দিতে নারাজ অভিনেত্রী। প্রায় পাঁচ বছর কেটে গিয়েছে শোয়েবের সঙ্গে সুখে সংসার করছেন দীপিকা। এর মাঝেই দীপিকাকে নিয়ে এমন চাঞ্চল্যকর তথ্য, এই প্রসঙ্গে কী উত্তর দেন অভিনেত্রী সেটাই দেখার!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dipika Kakar Ibrahim TV Actress Celeb Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE