Advertisement
০২ মে ২০২৪
TRP Rating

টিআরপি তালিকায় প্রথম পাঁচে নতুন সদস্য, পিছিয়ে পড়ল ‘রাঙা বউ’

টিআরপির নম্বর হাজির। শেষ কয়েক সপ্তাহে খুব বেশি পরিবর্তন হয়নি। তবে চলতি সপ্তাহে প্রথম পাঁচে হল কিছু রদবদল।

Which serial leads the TRP competition in the week of 21st September to 27th September 2023

‘রাঙা বউ’ সিরিয়ালের একটি দৃশ্যে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৫৬
Share: Save:

পরিবর্তন না এলে সব কিছুই একঘেয়ে মনে হয়। শেষ কয়েক মাস ধরে টিআরপি তালিকায় প্রথম দশে খুব একটা পরিবর্তন দেখা যায়নি। প্রথম তিনটি সিরিয়াল ধারাবাহিক ভাবে নিজেদের জায়গায় রয়েছে। ‘অনুরাগের ছোঁয়া’, ‘জগদ্ধাত্রী’ এবং ‘ফুলকি’। সেপ্টেম্বর মাসের শেষ সপ্তাহের টিআরপিতে দেখা গেল বেশ কিছু বদল। অনেক সিরিয়ালের নম্বর বেড়েছে। আবার অনেকে পিছিয়ে পড়েছে। কেউ আবার ‘স্লট লিডার’ না হয়েও উঠে এসেছে প্রথম পাঁচে। প্রতি দিন সন্ধেবেলা যে সময় সম্প্রচারিত হয় ‘ফুলকি’, ঠিক সেই সময়ই অন্য চ্যানেলে সম্প্রচারিত হয় ‘সন্ধ্যাতারা’। এত দিন ধরে টানা তৃতীয় স্থানে রয়েছে ফুলকি আর রোহিতের গল্প। অন্য দিকে প্রথম পাঁচে উঠে এসেছে সন্ধ্যাতারা। প্রথম পাঁচ থেকে ছিটকে গিয়েছে ‘রাঙা বউ’। তবে প্রথম স্থানে কিন্তু সেই ‘অনুরাগের ছোঁয়া’। সূর্য, দীপার মিল হয়েছে। সোনা-রূপা নিজেদের মা-বাবাকে কাছে পেয়েছে। এমনই ভাবে গল্প এগোবে কি? না কি আসতে চলে আরও কোনও টুইস্ট? তবে আপাতত এই গল্প দর্শকের বেশ ভাল লাগছে। তাই এই সপ্তাহেও প্রথম স্থানে রয়েছে সূর্য, দীপারা। তাদের প্রাপ্ত নম্বর ৮.৭।

অন্য দিকে গল্প বদলাচ্ছে জগদ্ধাত্রীরও। এত দিন শুধুই রহস্য-রোমাঞ্চের মাঝে রোম্যান্সের তেমন জায়গা ছিল না। তবে একটু একটু করে কাছাকাছি এসেছে জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভূ। সেই প্রভাবই দেখা যাচ্ছে টিআরপি তালিকায়। এ সপ্তাহে জগদ্ধাত্রী টিম পেয়েছে ৮.২। তবে প্রথম সিরিয়ালের থেকে দ্বিতীয় সিরিয়ালের নম্বরের মধ্যে রয়েছে বিস্তর ফারাক। তবে ‘জগদ্ধাত্রী’ এবং ‘ফুলকি’র পাওয়া নম্বরে খুব বেশি পার্থক্য নেই। ‘ফুলকি’র টিআরপি ৭.৯।

ভাঙা গোড়ালি নিয়ে শুটিং চালিয়েও প্রথম পাঁচে নিজেদের জায়গা ধরে রেখেছে ‘নিমফুলের মধু’। এই সপ্তাহে তারা পেয়েছে ৭.৮। পঞ্চমে আছে ‘সন্ধ্যাতারা।’ সন্ধ্যা এবং তারার গল্প ধীরে ধীরে জমে উঠেছে। তারা পেয়েছে ৭.৩। বাকিরা কে কোথায়? রইল তালিকায়—

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE