Advertisement
০১ মার্চ ২০২৪
Bollywood Update

নিজের চরিত্রের জন্য বেছেছেন আলিয়াকে, বায়োপিকের জন্য কোন পরিচালককে পছন্দ হল রাখির?

বিয়ে, বিচ্ছেদ, বিতর্কের পর এ বার বায়োপিক! নিজের বর্ণময় জীবনকে এ বার সিনেমার পর্দায় তুলে ধরতে আগ্রহী রাখি সবন্ত। বায়োপিকের জন্য কোন পরিচালককে বাছলেন মায়ানগরীর ‘ড্রামা কুইন’?

Rakhi Sawant wants Kantara director Rishab Shetty to make her biopic

রাখি সবন্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৫১
Share: Save:

নতুন বায়না জুড়েছেন রাখি সবন্ত। নিজের বায়োপিক তৈরির বায়না। ইতিমধ্যেই তা নিয়ে নাকি কথাবার্তাও শুরু হয়ে গিয়েছে। নিজের চরিত্রে অভিনয় করার জন্য আলিয়া ভট্টের মতো নায়িকাকে পছন্দ তাঁর। শুধু আলিয়া নন, তাঁর পছন্দের তালিকায় আছেন বিদ্যা বালনের মতো অভিনেত্রীও। দিন কয়েক আগে সমাজমাধ্যমের পাতায় রাখি জানান, দুই অভিনেত্রীকেই নাকি প্রস্তাব পাঠানো হয়েছে তাঁর জীবনীচিত্র নির্মাতাদের তরফে। এ বার ছবির পরিচালক বাছাই করার পালা। নিজের বায়োপিকের পরিচালনার জন্য রাখির পছন্দ কে?

Rishab Shetty

পরিচালক ঋষভ শেট্টি। ছবি: সংগৃহীত।

খবর, বলিউডের কোনও পরিচালককে মনে ধরেনি রাখির। বরং দক্ষিণী পরিচালকের সঙ্গে কাজ করতে উৎসাহী মায়ানগরীর বিতর্কিত তারকা। রাখি জানান, ‘কান্তারা’ খ্যাত পরিচালক ঋষভ শেট্টির সঙ্গে কাজ করতে আগ্রহী তিনি। তিনি চান, ঋষভই যেন তাঁর বায়োপিক পরিচালনার দায়িত্ব কাঁধে তুলে নেন। চলতি বছরের প্রথম থেকে ক্রমাগত শিরোনামে থেকেছেন টেলিভিশনের অন্যতম বিতর্কিত তারকা। আদিল দুরানি খানের সঙ্গে বিয়ে, তার পর বিবাহবিচ্ছেদ। সম্পর্কের টানাপড়েন ও সেই সংক্রান্ত ঝুটঝামেলা নিয়ে বরাবর আলোচনার কেন্দ্রে তাঁদের দাম্পত্যকলহ। রাখির অভিযোগের ভিত্তিতে কয়েক মাস হাজতবাসও হয়েছে আদিলের। তাতেও ক্ষান্ত হননি তিনি। আদিলের বিরুদ্ধে তাঁর নগ্ন ভিডিয়ো মোটা টাকায় বিক্রি করার অভিযোগ এনেছেন ‘বিগ বস্‌’ খ্যাত টেলি তারকা। অভিযোগের পাহাড় খাড়া করার পরে আবার শান্তির খোঁজে উমরাহ করতে মক্কায় গিয়েছিলেন রাখি। সেখান থেকে ফিরে নিজের নামও বদলে ফেলার ঘোষণা করেন তিনি। সব মিলিয়ে রীতিমতো ঘটনাবহুল ও বর্ণময় রাখির জীবন। সেই জীবনকেই এ বার সিনেমার পর্দায় তুলে ধরতে চান রাখি!

তবে রাখির আলিয়া, বিদ্যা ও ঋষভের মতো তারকার সঙ্গে কাজ করতে চাওয়ার এই ইচ্ছা নিয়ে মশকরা করতে ছাড়েননি নেটাগরিকরা। বিদ্যা, আলিয়া তো বটেই, ঋষভও তাঁর ধরাছোঁয়ার বাইরে, দাবি নেটাগরিকদের। অনেকে আবার রাখিকে মানসিক চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়ার নিদানও দিয়েছেন। চলতি বছরে আদিলের সঙ্গে বিয়ের খবর প্রকাশ্যে আসার কয়েক সপ্তাহের মধ্যেই তাঁর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা ও প্রতারণার অভিযোগ তোলেন রাখি। আদিলকে বিয়ে করে নাকি ইসলাম গ্রহণ করেছেন তিনি, এই দাবি করে মক্কা-মদিনাতেও গিয়েছিলেন টেলি তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE