Advertisement
০৩ মে ২০২৪
Parineeti Chopra-Raghav Chadha Wedding

স্ত্রী বলিউডের নায়িকা, বিয়েতে পরিণীতিকে টেক্কা দিতে থুতনিতে কী কারসাজি করেছিলেন রাঘব!

নিজের বিয়েতে স্ত্রীকে টেক্কা দিতে থুতনিতে কারসাজি করলেন আপ নেতা রাঘব চড্ডা!

Raghav Chadha hide his double chin using white tape for wedding netizens curious

রাঘব-পরিণীতি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৩ ২১:১৮
Share: Save:

বলিপাড়ার নায়িকার মন জয় করলেন রাজনৈতিক নেতা। রাঘব-পরিণীতির প্রেমকাহিনি যেন সত্যি সত্যি কোনও সিনেমার চিত্রনাট্য। এক বছরের প্রেম পর্ব। গত ২৪ সেপ্টেম্বর বিয়ের পিঁড়িতে বসলেন পরিণীতি চোপড়া-রাঘব চড্ডা। সারাজীবনের জন্য অঙ্গীকারবদ্ধ হলেন তাঁরা। আইভরি থিমের বিয়েতে সবটাই ছিল সাদা। মণীশ মলহোত্রের লেহঙ্গায় সেজেছিলেন পরিণীতি। সঙ্গে ছিল মানানসই হিরে ও পান্নার গয়না। অন্য দিকে নিজের ভাইয়ের ডিজাইন করা শেরওয়ানিতে দেখা গিয়েছিল রাঘবকে। গলায় সাদা গোলাপের মালা। পরিণীতির যেমন অভিনেত্রী হিসাবে নামডাক, রাঘবও কম জনপ্রিয় নন। একসময় কনিষ্ঠতম সাংসদ ছিলেন তিনি। পঞ্জাবে আপকে জেতানোর কাণ্ডারি তিনি। তবে বিয়েতে নায়িকা স্ত্রীকে টেক্কা দিতে গিয়ে থুতনির মেদ ঢাকতে কারসাজি করলেন। আবার ধরাও পড়ে গেলেন নেতা মশাই।

থুতনির মেদ ঢাকতে কারসাজি করে ধরা পড়ে গেলেন নেতা মশাই।

থুতনির মেদ ঢাকতে কারসাজি করে ধরা পড়ে গেলেন নেতা মশাই। ছবি: সংগৃহীত।

রাঘব-পরিণীতির বিয়েতে হাজির ছিলেন তাঁদের বন্ধুবান্ধব ঘনিষ্ঠ আত্মীয়স্বজন। সকলেই প্রায় তাঁদের বিয়ের শুভক্ষণ ক্যামেরাবন্দি করেছেন। তাতেই যেন ধরা পড়লেন রাঘব। পরিণীতির স্বামীর থুতনির নীচে দেখা গেল দুটো সাদা টেপ। এই ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে জল্পনা। হঠাৎ রাঘব থুতনিতে সাদা টেপ আটকাতে গেলেন কেন? এই ছবি ছড়িয়ে পড়তেই নেটপাড়ায় জল্পনা কেউ বলেছেন, ‘‘রাঘব তাঁর স্ফীত থুতনি ঢাকতেই এমন কাণ্ড করেছেন।’’ কেউ বলেছেন, ‘‘বাগ্‌দানের ছবিতেও তাঁর স্ফীত থুতনি স্পষ্ট। সেটাই ঢাকতে চেয়েছিলেন।’’ তবে ঠিক কেন এমন কাজ করেছিলেন সেই কারণ এখন অজানা। উদয়পুরে বিয়ে সেরে আপাতত দিল্লিতে শ্বশুরবাড়িতে ফিরেছেন পরিণীতি। খবর, এখন রাজধানীতে রাঘবের বাংলোতেই থাকবেন তিনি। খুব শীঘ্রই মুম্বইয়ে ও দিল্লিতে রয়েছে তাঁদের প্রীতিভোজের অনুষ্ঠান। সে দিন আবার এমন কিছু করেন কি না নায়িকার স্বামী সেটাই দেখার!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE