Advertisement
২০ এপ্রিল ২০২৪
rajkumar rao

রাজকুমারের নতুন ছবির ট্রেলারে কড়া বার্তা পুরুষদের জন্য

রাজকুমার রাও, জাহ্নবী কপূর এবং বরুণ শর্মা অভিনীত এই ছবি বলিউডের হরর-কমেডির তালিকায় নতুন সংযোজন।

জাহ্নবী কপূর এবং রাজকুমার রাও

জাহ্নবী কপূর এবং রাজকুমার রাও

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২১ ১৫:১০
Share: Save:

‘মর্দ কো জাদা দর্দ হোগা’। পুরুষদেরই বেশি কষ্ট হবে। সিনেমা হলে পৌঁছনোর আগে এমনই সতর্কবার্তা ছড়িয়ে দিল ‘রুহি’। রাজকুমার রাও, জাহ্নবী কপূর এবং বরুণ শর্মা অভিনীত এই ছবি বলিউডের হরর-কমেডির তালিকায় নতুন সংযোজন। ভয়ের আবহে হাসির রসদ দেবে ‘রুহি’র চিত্রনাট্য।

ধরনটা পরিচিত ঠেকছে তো? অভিনেতা রাজকুমার ও প্রযোজক দীনেশ ভিজানের আরও একটি যৌথ উদ্যোগের কথা মনে পড়তেই পারে। ২০১৮ সালের ছবি ‘স্ত্রী’-র ঘরানাতেই ‘রুহি’ তৈরি হচ্ছে বলে মনে করছেন দর্শকেরা। মঙ্গলবার ‘রুহি’র ট্রেলার মুক্তি পেতেই তাই বাড়ল উত্তেজনা। তা থেকেই জানা গেল, এই ছবির নামে আবার বদল এসেছে। এর আগে ছবির কাজ চলার সময়ে ‘রুহি আফজা’ থেকে নাম পরিবর্তন করে হয়েছিল ‘রুহি আফজানা’। ট্রেলার প্রকাশিত হতেই দেখা গেল, এ বার এই ছবির নাম শুধুই ‘রুহি’ রাখা হয়েছে।

আগামী মার্চ মাসের ১১ তারিখ বিভিন্ন সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি। তার আগে এই ট্রেলার দেখাল, 'স্ত্রী'-র মতো আরও এক ভয়াবহ চরিত্র তৈরি করা হয়েছে এখানে। মধুচন্দ্রিমায় যাওয়া নববধূদের অপহরণ করে ডাইনির ভূমিকায় জাহ্নবী। সঙ্গে ভয় দেখায় পুরুষদের। শুধু সেই কারণেই কি ‘রুহি’-র ট্রেলারে এমন কঠিন বার্তা জুড়ে দেওয়া হল? বলা হল, এ বার ছেলের বেশি কষ্ট হবে? ৮ মার্চ নারী দিবস পালনের দিন ২ পরেই হলে এসে আরও কী কী বার্তা দিতে চাইবে এই ছবি? এখন সে দিকেই তাকিয়ে উৎসাহীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE