কখনও অস্কার মনোনীত ছবি 'নিউটন' আবার কখনও বা 'বরেলি কি বরফি'-এর মত রোম্যান্টিক কমেডি — বেশ কয়েক বছর ধরে বলিউডে দাপটের সঙ্গে অভিনয় করে চলেছেন তিনি। ঝোলায় রয়েছে একটি জাতীয় পুরস্কার এবং তিনটি ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড। তিনি রাজকুমার রাও। এই দাপুটে অভিনেতাই নাকি জুটি বাঁধতে চলেছেন পরিচালক কর্ণ জোহরের সঙ্গে!

সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর পরবর্তী ছবি 'জাজমেন্টাল হ্যায় কেয়া'-এর ট্রেলার। এই ছবিতে রাজকুমারের বিপরীতে রয়েছেন কঙ্গনা রানাওয়াত। ইতিমধ্যেই দর্শক মহলে জায়গা করে নিয়েছে রাজকুমার-কঙ্গনা-এর এই ডার্ক কমেডি।বছর চৌত্রিশের এই অভিনেতার হাতেও রয়েছে 'মেড ইন চায়না', 'তুরাম খান' সহ একগুচ্ছ নতুন ছবি।

কিছুদিন ধরেই বলি মহলে গুঞ্জন চলছিল কর্ণের পরবর্তী প্রযোজনা 'দোস্তানা ২'-এ দেখা যাবে তাঁকে। সঙ্গে থাকবেন জাহ্নবী কপূর এবং কার্তিক আরিয়ান। কিন্তু সে সমস্ত গুঞ্জনকে আপাতত নস্যাৎ করে দিয়ে তিনি জানিয়েছেন, কর্ণের সঙ্গে দেখা হলেও 'দোস্তানা ২'-এ দেখা যাবে না তাঁকে।

আরও পড়ুন: রাম কপূরের নতুন লুক ভাইরাল, আগেই নাকি বেশি ভাল লাগতো!

 

তবে এ নিয়ে বলি-ফ্রিকদের নিরাশ হওয়ার কিছু নেই। তিনি আরও জানান, এই ছবিতে একসঙ্গে কাজ করা না হলেও খুব শীঘ্রই নাকি দর্শকদের জন্য সুখবর নিয়ে আসছেন তাঁরা। 'সুখবর'-এর আভাস মিললেও কবে তা কার্যকরী হবে সে বিষয়ে খোলসা করে কিছু জানাননি রাজকুমার।

আরও পড়ুন : হৃতিকের ‘সুপার থার্টি’র প্রথম রিভিউ দিলেন সুজান!