Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে বার বার আঘাত করছেন, ভক্তদের বললেন থালাইভা

সংবাদসংস্থা
চেন্নাই ১১ জানুয়ারি ২০২১ ১৩:৪২
রজনীকান্ত।

রজনীকান্ত।

রাজনীতিতে না আসার সিদ্ধান্ত বদলাবেন না রজনীকান্ত। তাঁকে চেয়ে ভক্তরা যতই দাবি দাওয়া রাখুন, চাপ সৃষ্টি করুন, থালাইভা মত পরিবর্তন করবেন না। তাই অনুরাগীদের কাছে তাঁর অনুরোধ, ‘দয়া করে আমার সিদ্ধান্ত বদলাতে জোর করবেন না। প্রতিবাদ জানিয়ে বার বার আঘাত করবেন না’।

তামিলনাড়ুর বিধানসভা ভোটের আর মাস চারেক বাকি। আর এই ভোটে সবচেয়ে বেশি অভাব অনুভূত হবে বড় আর জনপ্রিয় মুখের। কারণ জয়ললিতার মৃত্যুর পর তামিল রাজনীতিতে জনপ্রিয় মুখ সেভাবে খুঁজে পাওয়া যাচ্ছে না। রজনীকান্ত এলে সেই অভাব কিছুটা পূরণ হত বলেই মনে করছেন রাজ্যের রাজনৈতিক কারবারি এবং তাঁর ভক্তরা। কিন্তু তিনিও রাজনীতি থেকে বিদায় নেওয়ায় ভক্তরা কিছুটা হতাশ হয়েই রবিবার পথে নামেন।

চেন্নাইয়ে দিনভর অবস্থান বিক্ষোভ করেন রজনীকান্ত ফ্যান ক্লাবের সদস্যরা। সোমবার সকালে তারই প্রেক্ষিতে নিজের সমাজমাধ্যমে ওই বিবৃতি লেখেন থালাইভা। নিজের নামাঙ্কিত প্যাডে লেখা ওই বিবৃতিতে রজনী লিখেছেন, ‘আমি আগেই আমার (রাজনীতিতে না আসার) অপারগতার কারণ ব্যখ্যা করেছি। বিশদে জানিয়েছি আমার এই সিদ্ধান্তের কারণ। দয়া করে বার বার আমাকে রাজনীতি আসার জন্য জোর করবেন না। এই ধরনের কোনও ঘটনা ‌ঘটিয়ে বা অবস্থান বিক্ষোভ করে আমাকে ব্যাথিত করবেন না।’

Advertisement

তবে ভক্তরা যে শান্তিপূর্ণভাবে অবস্থান বিক্ষোভ করেছেন, তার জন্য তাঁদের ধন্যবাদ দিয়েছেন থালাইভা।

আরও পড়ুন : যশের সঙ্গে সম্পর্ককে ঘিরে বিতর্ক, কী পোস্ট করলেন নুসরত?

আরও পড়ুন :বারাণসীর বিখ্যাত বাঈজি, সঞ্জয় দত্তের দিদা সুরকার, অভিনেত্রী জদ্দনবাঈয়ের ছিলেন ৩ স্বামী

ভাল্লুভার কোট্টামে রবিবার শান্তিপূর্ণভাবে অবস্থান বিক্ষোভ দেখানোর জন্য চেন্নাই পুলিশও অনুমতি দেয় রজনীভক্তদের। যদিও রজনীর রাজনৈতিক দল ‘রজনী মক্কল মন্দরম’-এর শীর্ষ নেতৃত্ব আগেই জানিয়ে দিয়েছিল যে, এ ধরনের কোনওরকম প্রতিবাদ বা বিক্ষোভ যেন না হয়। কিন্তু, তারপরও আরএমএম-এর এক পার্টি কর্মীর ডাকে পথে নামে রজনীর ফ্যান ক্লাবের সদস্যরা।

গত মাসেই সক্রিয় রাজনীতিত প্রবেশ করার সিদ্ধান্ত প্রত্যাহার করে নেন রজনীকান্ত। শ্যুটিংয়ে গিয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে কিছুটা সুস্থ হয়েই ঘোষণা করেন রাজনীতিতে না আসার সিদ্ধান্ত। তাঁর অসুস্থতাকে দৈব সংকেত বলে উল্লেখ করেন থালাইভা।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement