Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Raju Srivastava

Raju: ১৫ দিনের রুদ্ধশ্বাস লড়াই শেষে জ্ঞান ফিরল রাজু শ্রীবাস্তবের

দিল্লির এমস হাসপাতালে জ্ঞান ফিরল কৌতুকশিল্পী রাজু শ্রীবাস্তবের। ১৫ দিন পর চোখ মেললেন।

জ্ঞান ফিরল রাজুর

জ্ঞান ফিরল রাজুর

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ১৩:২৯
Share: Save:

অবশেষে জ্ঞান ফিরল। ১৪ দিন কোমায় থাকার পর দিল্লির এমস হাসপাতালে চোখ মেললেন কৌতুকশিল্পী, অভিনেতা রাজু শ্রীবাস্তব। চিকিৎসকদের তত্ত্বাবধানেই আছেন তিনি। এত দিন ভেন্টিলেশনে ছিলেন। সেই ব্যবস্থা সরিয়ে নেওয়া হল বৃহস্পতিবার সকালে। অভিনেতার ঘনিষ্ঠ গর্বিত নরং জানান, রাজুর স্বাস্থ্যের উন্নতি হচ্ছে।

গত ১০ অগস্ট ট্রেডমিলে দৌড়তে দৌড়তে হঠাৎ পড়ে যান রাজু। জিম ট্রেনার তাঁকে দিল্লির এমস হাসপাতালে ভর্তি করান। তার পর থেকেই জ্ঞান ছিল না অভিনেতার।

এত দিন রাজুর স্বাস্থ্যের কোনও উন্নতি হচ্ছে কি না, তা নিয়ে ছড়িয়েছিল বিভ্রান্তি। এরই মাঝে রাজুর বন্ধু সুনীলের এক বক্তব্যে সকলে ধরে নেন, রাজুর মস্তিষ্ক আর কাজ করছে না। সেই খবরে বেজায় চটেছিলেন রাজুর সহকারী মকবুল। তাঁর দাবি ছিল, শরীরিক অবস্থা সম্পর্কে মিথ্যা খবর রটানো হচ্ছে।

তিনি জানিয়েছিলেন, রাজুর মস্তিষ্ক মোটেই নিষ্ক্রিয় হয়ে যায়নি। তাঁকে সুস্থ করে তোলার চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন চিকিৎসকরা। হয়তো তাতেই মিলল সুফল। তাঁর সহকারী জানিয়েছেন, সঙ্কটময় পরিস্থিতি কাটিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ১৫ দিন পরে জ্ঞান ফিরেছে রাজুর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raju Srivastava Comedian Coma Health Update
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE