Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rakhi Sawant

রাস্তার উপর দেদার ‘নাটু নাটু’! কোমর দুলিয়ে রাখি বললেন, ‘এক দিন আমিও অস্কার পাব’

পরনে হলুদ ক্রপ টপ, সবুজ লেগিংস। সেই পোশাকেই ‘নাটু নাটু’ গানের সঙ্গে নাচতে দেখা গেল রাখিকে। এক যুবকের কাঁধে হাত দিয়ে মনের সুখে কোমর দোলালেন তিনি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ১৯:৩০
Share: Save:

এই মুহূর্তে গোটা দেশ মেতে রয়েছে ‘নাটু নাটু’ গানে। অস্কার পাওয়ার পর ‘আরআরআর’ ছবির এই গানের গুরুত্ব আরও বেড়ে গিয়েছে। ভাষা কোনও বাধা নয়, ছন্দই যে আসল উন্মাদনা, বুঝিয়ে দিয়েছে এই গান। সেই আমেজে পা মেলালেন রাখি সবন্তও। পরনে হলুদ ক্রপ টপ, সবুজ লেগিংস। সেই পোশাকেই ‘নাটু নাটু’ গানের সঙ্গে নাচতে দেখা গেল প্রাক্তন ‘বিগ বস’ তারকাকে। এক যুবকের কাঁধে হাত দিয়ে মনের সুখে কোমর দোলালেন তিনি, সেই ভিডিয়ো ভাইরাল সমাজমাধ্যমে। যা দেখে হাসাহাসির ঢল, ব্যাপক চর্চা। মন্তব্য ভেসে এল, “বাহ, আপনাকেই অস্কার দেওয়া উচিত।” আবার কেউ বললেন, “আপনি আছেন বলে দমফাটা হাসি হাসতে পারি।”

১২ মার্চ অস্কারের মঞ্চে এই ‘নাটু নাটু’ গানেরই অনুষ্ঠান করেছেন গায়ক রাহুল সিপলিগঞ্জ ও কালা ভৈরব। গানের তালে পা মিলিয়েছেন আমেরিকান-ভারতীয় নৃত্যশিল্পী লরেন গটলিয়েব। সঙ্গ দিয়েছেন একঝাঁক শিল্পী। সেই গানে নেচে রাখিও হিট! হঠাৎ আলোকচিত্রীদের সামনে পেয়ে ক্যামেরার সামনে নেচে লোভ সামলাতে পারলেন না তিনি। আবার হাসিমুখে বললেন, ‘‘এক দিন আমিও অস্কার পাবই, এটা আমার বিশ্বাস!’’

কিছু দিন আগেও ক্যামেরার সামনে এসে যখন তখন হাউহাউ করে কাঁদছিলেন রাখি। স্বামী আদিল খান দুরানী তাঁকে সব রকম ভাবে ঠকিয়েছেন, অন্য নারীর সঙ্গে প্রেম করছেন, পেশা অবধি গোপন করেছেন— এমন নানাবিধ অভিযোগ করছিলেন। আদালতে মামলা দায়ের করে, আদিলকে জেলে পাঠিয়ে এখন তিনি ঝাড়া হাত-পা। মুখে এখন শুধুই কাজের কথা। আসছে একের পর এক কাজও।

সদ্য গানের ভিডিয়ো মুক্তি পেয়েছে রাখির। সেজেগুজে প্রচারে যেতে দেখা গিয়েছে রাখিকে। তার আগে দুবাইয়ে নিজের অভিনয় প্রশিক্ষণ কেন্দ্র এবং নাচের অ্যাকাডেমি খুলে এসেছেন। আহ্বান জানিয়েছেন বলিউডে কাজ করতে ইচ্ছুক নবীন প্রজন্মকে। সবাইকে প্রস্তুত করার ভার নিয়েছেন রাখি। নিজেও রয়েছেন খোশমেজাজে। যদিও সম্প্রতি উরফি জাভেদের পার্টিতে গিয়ে রাখিকে এক বার বলতে শোনা যায়, “আদিলকে মিস করছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Oscar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE