Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Deepika Padukone

Rakhi Sawant: ‘মস্তানি’ সাজে রাখি সবন্ত! দীপিকার সঙ্গে টক্কর?

দীপিকা পাড়ুকোনকে অনুকরণ! কার জন্য ‘মস্তানি’ হলেন রাখি?

রাখি-দীপিকা

রাখি-দীপিকা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২১ ১২:০৮
Share: Save:

চমকের পর চমক। ‘চুমু বিতর্ক’ ভুলে ১৫ বছর পরে গলা জড়াজড়ি মিকা সিংহ-রাখি সাবন্তের। সেই ভিডিয়ো ভাইরাল নেটমাধ্যমে। তার দিন ২ পরেই পাপারাৎজিদের ক্যামেরার সামনে ‘মস্তানি’ সাজে রাখি উপস্থিত। কী কারণে ‘কন্ট্রোভার্সি কুইন’-এর এই বিশেষ সাজ? এ ভাবেই কি দীপিকা পাড়ুকোনের সঙ্গে টক্কর নিলেন তিনি?

ভাইরাল ভবানীর ভাগ করে নেওয়া ঝলক বলছে, ‘নাচ বলিয়ে’ রিয়েলিটি শো-এর প্রচারের জন্যই তাঁর এই অভিনব সাজ। যদিও নেটাগরিকদের দাবি, রিয়েলিটি শো-এর জন্য নয়, নিজের দিকে প্রচারের আলো টানতেই দীপিকা পাড়ুকোনের ‘বাজিরাও মস্তানি’ সাজ তাঁর। কেউ কেউ মজা করে বলেছেন, এত বছর পর সাক্ষাৎ। আপাতত মিকা রাখির মন জুড়ে। সম্ভবত তাঁর জন্যই ‘মস্তানি’ তিনি! মাস্কহীন ‘মস্তানি’কে দেখেও অনেকে রসিকতা করেছেন, ‘কাকিমা মাস্ক না পড়লে করোনা কাকু এসে ধরে নিয়ে যাবে!’ পাশাপাশি একবাক্যে সবাই এও স্বীকার করেছেন, প্রতিভায় না হোক, জনপ্রিয়তার দিক থেকে সত্যিই দীপিকাকে টক্কর দেওয়ার ক্ষমতা রাখেন রাখি।

ঝলক বলছে, যে কারণেই দীপিকাকে অনুকরণ করুন রাখি, সাজে কিন্তু হুবহু ‘মস্তানি’ তিনি। পোশাক, গয়না, রূপটান, বাদ্যযন্ত্র, মাথার পাগড়ি-- কোনও কিছুতেই ফাঁক রাখেননি। এমনকি টানা নথও দুলতে দেখা গিয়েছে তাঁর নাকে। ঝলক আরও বলছে, রিয়েলিটি শো-এর প্রচারের পাশাপাশি তিনি ফের সামনে এনেছেন তাঁর ‘স্বামী বিতর্ক’। ভিডিয়োয় তাঁর আর্জি, ‘‘রিয়েলিটি শো-এর হাত ধরেই আমি আমার স্বামীকে পাব! তাই তাড়াতাড়ি শো শুরু করুন চ্যানেল কর্তৃপক্ষ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone bajirao mastani Rakhi Sawant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE