Advertisement
২৩ জুন ২০২৪
Rakhi Sawant

৩ ঘণ্টা ধরে অস্ত্রোপচার! বিশাল আকারের টিউমার বেরিয়েছে জরায়ু থেকে! এখন কেমন আছেন রাখি?

১০ সেন্টিমিটার বড় একটা টিউমার দেখে চমকে যান রিতেশ। অস্ত্রোপচারের পর কেমন আছেন রাখি সবন্ত?

অস্ত্রোপচারের পর কেমন আছেন রাখি?

অস্ত্রোপচারের পর কেমন আছেন রাখি? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২৪ ১৮:০৬
Share: Save:

বেশ কয়েক দিন ধরেই হাসপাতালে ভর্তি রাখি সবন্ত। যদিও প্রথমে অনেকেই ভেবেছিলেন, ‘ছল’ করছেন বলিউডের এই ‘ড্রামা কুইন’। তবে না, জানা গিয়েছে, সত্যিই অসুস্থ রাখি।

অভিনেত্রীর জরায়ুতে টিউমার ধরা পড়ে। শনিবার অস্ত্রোপচার হয় তাঁর। অস্ত্রোপচার সফল হয়েছে। রাখির প্রাক্তন স্বামী রিতেশ সিংহ জানান, বেশ বড় আকারের একটা টিউমার ছিল রাখির জরায়ুতে, যা দেখে নাকি নিজেই চমকে যান রিতেশ।

অপারেশন থিয়েটারে যাওয়ার আগে একটি ভিডিয়ো প্রকাশ্যে আনেন রাখি। তাতে দেখা যায়, তিনি কাঁদছেন, ভয় পেয়েছেন। তবে রাখি নিশ্চিত ছিলেন সুস্থ হয়ে ফিরবেন।

প্রথমে শোনা যাচ্ছিল, হৃদ্‌যন্ত্রে সমস্যা দেখা দিয়েছে তাঁর। কিন্তু রাখির জরায়ুতে টিউমারের খোঁজ মেলে। খবরটি জানান, অভিনেত্রীর প্রাক্তন স্বামী রিতেশ সিংহ। প্রায় ১০ সেন্টিমিটারের একটি বিরাট টিউমার বাসা বেঁধেছে তাঁর জরায়ুতে। খবরে সিলমোহর দেন খোদ রাখিই। তবে অস্ত্রোপচারের পর রাখির প্রাক্তন স্বামী রিতেশ বলেন, ‘‘ঈশ্বরের আশীর্বাদে রাখি ভাল আছেন, সুস্থ আছেন। অস্ত্রোপচার সফল হয়েছে। যদিও ঘোরের মধ্যে আছে এখনও। প্রায় ৩ ঘণ্টা সময় লেগেছে। এই কয়েক ঘণ্টা যে আমি কী ভাবে কাটিয়েছি, তা ব্যাখ্যা করতে পারব না। আমি এবং আমার টিমের সদস্যেরা রাখির জন্য উপবাস করে প্রার্থনা করে গিয়েছি শুধু। অন্য যাঁরা রাখির জন্য প্রার্থনা করেছেন, তাঁদের সকলকে ধন্যবাদ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE