Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Rakhi Sawant

‘কিলো কিলো রূপটান মেখে হোটেলে যান, সঙ্গী বদলান’! শার্লিনের মন্তব্যে থানায় রাখি

শুরুটা হয়েছিল ‘বিগ বস ১৬’ নিয়ে। কিন্তু শেষ কোথায়? জানেন না কেউ। পরস্পরকে অশ্রাব্য গালিগালাজ করে চলেছেন শার্লিন চোপড়া আর রাখি সবন্ত। এ বার কি সম্পর্ক ভাঙতে চলেছে?

শার্লিনের জন্য কি এ বার তবে সম্পর্ক ভাঙবে রাখির?

শার্লিনের জন্য কি এ বার তবে সম্পর্ক ভাঙবে রাখির? -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২২ ১৮:২৫
Share: Save:

সাজিদ খানের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ নথিভুক্ত করানোর কয়েক দিনের মধ্যেই এ বার অভিযোগকারী শার্লিন চোপড়ার বিরুদ্ধে পাল্টা অভিযোগ দায়ের করলেন রাখি সবন্ত। যা নিয়ে শনিবার থেকেই তোলপাড় বলিউড। দুই নারী, হাতে তরবারি— গত কয়েক দিন ধরে এই দৃশ্যই দেখে চলেছেন অনুরাগীরা।

শুরুটা হয়েছিল ‘বিগ বস ১৬’ নিয়ে। কিন্তু শেষ কোথায়? জানেন না কেউ। পরস্পরকে অশ্রাব্য গালিগালাজ করে চলেছেন শার্লিন চোপড়া আর রাখি সবন্ত। রবিবার পরিস্থিতি আরও জটিল হল। রাখির দাবি, তাঁর ব্যক্তিগত সম্পর্কে জটিলতা তৈরি করছে শার্লিনের ‘অশালীন’ মন্তব্য‌। ভালবাসার মানুষ আদিল খান দুরানি রাখিকে প্রশ্ন করেছেন, সত্যিই কি ১০ জন পুরুষের অঙ্কশায়িনী হয়েছেন তিনি? শার্লিনের জন্য কি এ বার তবে সম্পর্ক ভাঙবে রাখির! তাই আগেভাগে থানায় গেলেন অভিনেত্রী।

ঠিক কী ঘটেছিল? সমস্যার কেন্দ্রে সেই সাজিদ খান! যে বিগ বস প্রতিযোগীর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ জানিয়ে তাঁকে রিয়্যালিটি শো থেকে বরখাস্তের দাবি তুলেছেন শার্লিন। তবে সাজিদের সমর্থনেই স্বর তুলেছিলেন রাখি। বলতে চেয়েছিলেন শার্লিনের অভিযোগ মিথ্যা। তারই শোধ নিলেন শার্লিন? এক সাক্ষাৎকারে বললেন, “রাখি তো কিলো কিলো রূপটান লাগিয়ে বিভিন্ন পুরুষের সঙ্গে হোটেলে যান। ঘন ঘন প্রেমিক আর স্বামী বাছেন। আবার বদলেও ফেলেন। কিছু দিন পর প্রেমিকদের লড়াই লেগে গেলে রাখি পালিয়ে যান। তিনি আর কী বুঝবেন!”

এই মন্তব্য কানে লাগে আদিলের। তিনি রাখিকে এ নিয়ে প্রশ্ন করতে মাথার ঠিক রাখতে পারেন না অভিনেত্রী। শনিবার মুম্বইয়ে অশিওয়ারা থানায় গিয়ে শার্লিনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। রাখির দাবি, সংবাদমাধ্যমের সামনে যা খুশি বলে গিয়েছেন শার্লিন! যার মূল্য চোকাতে হবে রাখিকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Sherlyn Chopra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE