Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rakhi Sawant

গানের ভিডিয়ো লঞ্চ করতে এলেন বুকে সাপ জড়ানো রাখি, কোমরেও প্রায় কিছুই নেই!

কিছু দিন আগেও ক্যামেরার সামনে এসে যখন তখন হাউহাউ করে কাঁদছিলেন রাখি। আদিল তাঁকে ঠকিয়েছেন, পরকীয়া করছেন, পেশা অবধি গোপন করেছেন— এমন নানাবিধ অভিযোগ ছিল তাঁর। কিন্তু এখন?

Rakhi Sawant gets trolled for her extravagant look

রাখির পোশাক দেখে চক্ষু চড়কগাছ সবার। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১২:৩৯
Share: Save:

অশান্তি, কান্নাকাটির দিন অতীত। নতুন রূপে নতুন মেজাজে দেখা দিলেন রাখি সবন্ত। লোকে বলাবলি করছে, তাঁর সাজপোশাক অনেকটা উরফি জাভেদের মতো। খোলামেলা কালো তারার মতো খাটো পোশাকের মাঝখানে বাইছে রুপোলি সাপ! কোমরে আবার পেঁজা পেঁজা পালকের ঝালর। স্তন থেকে শুরু করে কোমরের অনেকটা উন্মুক্ত ছিল রাখির। সে ভাবেই তাঁর উদয় হল গানের ভিডিয়ো লঞ্চের দিন।

দুবাইয়ে নিজের অভিনয় প্রশিক্ষণ কেন্দ্র এবং নাচের অ্যাকাডেমি খুলে এসেছেন সদ্য। ফিরেছেন মুম্বইয়ে। তার পরই নতুন গানের ভিডিয়ো এসে পড়ল। মুক্তির দিন বিশেষ অনুষ্ঠানে হাজির ছিলেন রাখি। কিন্তু তাঁর পোশাক দেখে চক্ষু চড়কগাছ সবার। ভিডিয়ো ভাইরাল ইতিমধ্যেই। রাখির নতুন রূপ দেখে কেউ বললেন, “কনজুরিং ৪’ ছবির জন্য নতুন ভূত পাওয়া গিয়েছে!” কেউ মন্তব্য করেছেন, “উরফির মতো শুরু করেছে। এর নামেও মামলা করতে হবে?” আবার আর এক জন বললেন, “রাখি উন্মাদ হয়ে গেছে, নিজের বয়সোচিত আচরণ করছেন না।”

দুবাই থেকে ফিরে সম্প্রতি বিমানবন্দরেই ক্যামেরার মুখোমুখি হন রাখি। ‘বিগ বস্’ খ্যাত তারকা বলেন, ‘‘দুবাইয়ে একটা বাড়ি কিনেছি। আর একটা গাড়ি। আমার সংস্থার তরফ থেকে আমাকে ওই গাড়িটা দেওয়া হয়েছে।’’ তবে নিজের সাফল্যের কথা বলতে গিয়েও রাখির চোখে জল। স্বামী আদিল খান দুরানি ও প্রয়াত মায়ের কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। বিমানবন্দরে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে রাখি বলেন, ‘‘এই সেই জায়গা... আপনাদের মনে আছে নিশ্চয়ই, এখানেই গোলাপের পাপড়ি ছড়িয়ে আদিলকে স্বাগত জানিয়েছিলাম আমি। আর আদিল ওঁর প্রেমিকাকে বলেছিলেন, সব নাকি আমার নাটক!’’ কথা বলতে বলতে চোখে জল চলে আসে টেলি তারকার। হোলিও কাটান একাই।

কিছু দিন আগেও ক্যামেরার সামনে এসে যখন তখন হাউহাউ করে কাঁদছিলেন রাখি। আদিল তাকে সব রকম ভাবে ঠকিয়েছেন, অন্য নারীর সঙ্গে প্রেম করছেন, পেশা অবধি গোপন করেছেন— এমন নানাবিধ অভিযোগ করছিলেন। আদালতে মামলা দায়ের করে এখন তিনি ঝাড়া হাত-পা। মুখে এখন শুধুই কাজের কথা। আসছে একের পর এক কাজও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Urfi Javed Trolled
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE