Advertisement
১৯ মে ২০২৪
Rakhi Sawant-Sherlyn Chopra

কাদা ছোড়াছুড়ির পালা শেষ, এ বার শার্লিনকে নিজের বোনের মতো জড়িয়ে ধরলেন রাখি!

বলিউডের অন্যতম বিতর্ক-কন্যা তিনি। বিতর্কের কারণেই বরাবর শিরোনামে থাকেন। এ বারও তার ব্যতিক্রম হল না।

Rakhi Sawant hugs Sherlyn Chopra, calls her sister after the latter comes out in support of Rakhi against Adil

সব শত্রুতা ভুলে এ বার একে অপরকে জড়িয়ে ধরলেন রাখি সবন্ত এবং শার্লিন চোপড়া। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৩৬
Share: Save:

হিন্দিতে একটা কথা বহুল প্রচলিত। ‘রাত গয়ি, বাত গয়ি’! মায়নগরীতে যে এ কথা হাড়ে হাড়ে সত্য, আরও এক বার তার প্রমাণ মিলল। সপ্তাহ খানেক আগেই একে অপরকে কাদা ছুড়তে ব্যস্ত ছিলেন যাঁরা, তাঁরাই সব শত্রুতা ভুলে এ বার একে অপরকে জড়িয়ে ধরলেন। রাখি সবন্ত ও শার্লিন চোপড়া। একে অপরের বিরুদ্ধে বিষোদ্গার করার জন্য এত দিন খবরে এসেছেন তাঁরা। এ বার ক্যামেরার সামনে একে অপরকে জড়িয়ে ধরলেন দু’জনে। ‘‘শার্লিন আমার বোনের মতো,’’ এ কথা বলে তাঁকে জড়িয়ে ধরলেন রাখি সবন্ত।

স্বামী আদিল দুরানির সঙ্গে দাম্পত্য কলহের মামলায় এখন চর্চার কেন্দ্রে রাখি সবন্ত। প্রতারণা, গার্হস্থ্য হিংসা-সহ একাধিক ধারায় আদিলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন রাখি। তাঁর অভিযোগের ভিত্তিতে ৭ ফেব্রুয়ারি আদিলকে গ্রেফতার করে ওশিয়ারা থানার পুলিশ। তার দিন কয়েক পরেই সংবাদমাধ্যমের সামনে আদিলের সমর্থনে মুখ খোলেন বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া। তিনি বলেন, ‘‘আদিল তো খুবই বিচক্ষণ ছেলে, কী ভাবে যে এমন মেয়ের ফাঁদে পড়ে ফেঁসে গেল, কে জানে!’’ এই মন্তব্যের সপ্তাহ খানেকের মধ্যেই ভোলবদল। বুধবার সংবাদমাধ্যমের সামনে নিজের ভুল স্বীকার করলেন শার্লিন। তিনি বলেন, ‘‘রাখির সঙ্গে দেখা করে ওকে বলি, ‘তুমি তো তোমার রাজকুমারকে পেয়ে গেছ‌ো, তা হলে কেন এখন অশান্তি করছ’? তখন আমি রাখির থেকে জানতে পারি, আদিল বিয়ের আগে ও পরে কত মহিলার জীবন নষ্ট করেছে।’’ শার্লিনের এই মন্তব্যের পর ক্যামেরার সামনেই তাঁকে জড়িয়ে ধরেন রাখি। তিনি বলেন, ‘‘শার্লিন আমার বহু পুরনো বন্ধু। মাঝে আমাদের মধ্যে একটা সমস্যা হয়েছিল, কিন্তু এখন আমরা সেটা ভুলে গিয়েছি।’’ শার্লিনকে নিজের বোন বলেও দাবি করেন রাখি।

বলিউডে ‘মিটু’ আন্দোলন চলাকালীন সাজিদ খানের বিরুদ্ধে মামলা দায়ের করেন শার্লিন। অভিনেত্রী দাবি করেন, সাজিদ খান প্রভাবশালী হওয়ায় মুম্বই পুলিশের কাছ থেকে কোনও সাহায্য পাচ্ছেন না তিনি। সেই সময় সাজিদের বিরুদ্ধে শার্লিনের অভিযোগ নিয়ে মুখ খোলেন রাখি সবন্ত। ‘‘সাজিদ খানের বিরুদ্ধে কেউ সাক্ষ্য দেয়নি, কেন পুলিশ কোনও পদক্ষেপ করবে? মুম্বই পুলিশ জানে কোন মামলায় দম নেই,’’ শার্লিনকে কটাক্ষ করে মন্তব্য করেন রাখি। এমনকি, শার্লিনকে ‘শুধরানোর’ নিদানও দেন ‘বিগ বস’ খ্যাত টেলি তারকা। রাখির এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে গত বছর নভেম্বরেই থানায় এফআইআর দায়ের করেন শার্লিন। সেই এফআইআর এর ভিত্তিতে জানুয়ারি মাসে আটকও হন রাখি। তবে এখন সেই দ্বন্দ্ব অতীত। ঝগড়া ভুলে এখন রাখি ও শার্লিন ঠিক যেন দুই বোন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE