Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Controversy

গর্ভের সন্তান তিনিই নষ্ট করেছেন! জেল থেকে বেরিয়েই আদিলের দাবি, জরায়ু নেই রাখির

পেটে লাথি মেরে নাকি রাখির গর্ভস্থ সন্তানকে নষ্ট করেন স্বামী আদিল। জেল থেকে ছাড়া পেতেই জানান, রাখির মা হওয়া সম্ভবই নয়।

Rakhi sawant husband adil khan durrani reveals shocking statement about actress miscarriage

(বাঁ দিকে)আদিল খান দুরানি, রাখি সবন্ত (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৩ ১৫:৩২
Share: Save:

গত বছর চুপিচুপি বিয়ে করেন রাখি সবন্ত। আদিল খান দুরানিকে মাইসুরুর শিল্পপতি বলেই পরিচয় করান রাখি। আদিলকে বিয়ে করেন ইসলাম গ্রহণ করেন অভিনেত্রী। যদিও গোটাটাই প্রথমে চেপে যান তিনি। চলতি বছররে শুরু দিকে নিজের জীবনের নতুন ইনিংস শুরু করার কথা ঘোষণা করেন অভিনেত্রী। আদিলের সঙ্গে সংসার পাতার খবর প্রকাশ্যে আসার মাস খানেকের মাথায় তাঁর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা, প্রতারণা-সহ একাধিক অভিযোগ আনেন রাখি। থানা-পুলিশ হয়ে আদালত পর্যন্ত গড়ায় সেই মামলা। জেল খাটতে হয় রাখির স্বামী আদিলকে। এই ঘটনার পরই বিবাহবিচ্ছেদের মামলা করেন রাখি। গত জুলাই মাসে জেল থেকে ছাড়া পান আদিল। জেল থেকে বেরাতেই রাখির বিভিন্ন অভিযোগের বিতর্কিত জবাব দেন আদিল। যার মধ্যে অন্যতম ছিল রাখির সন্তান নষ্টের অভিযোগ। সম্প্রতি সাংবাদিক সম্মলেন করে আনুষ্ঠানিক ভাবে সে সব প্রশ্নের উত্তর দিলেন আদিল।

যে সময় স্বামীর উপর গার্হস্থ্য হিংসার অভিযোগ আনেন রাখি, তখনই নিজের গর্ভপাতের কথা জানান। রাখির কথায়, ‘‘আদিলের সন্তানের মা হতে চেয়েছিলাম। অন্তঃসত্ত্বা হয়ে পড়ি। আদিল পেটে লাথি মারে, সেই সময় আমার গর্ভপাত হয়।’’ এত দিন পরে জেল থেকে বেরোতেই রাখির এই অভিযোগ নাকচ করেছেন আদিল। বরং তিনি জানান, রাখি কেন কোনও মহিলাকেই অপমান করার শিক্ষা তিনি পাননি। এ ছাড়াও বলেছেন, চিকিৎসকরা নাকি আগেই জানিয়েছিলেন, রাখি মা হতে পারবেন না। আদিলের কথায়, ‘‘রাখির সঙ্গে যখন ছিলাম গর্ভপাতের কথা ও আমাকে বলে। সেই সময় ৬-৭ দিন হাসপাতালে ভর্তি ছিল। কারণ ও জরায়ুতে সমস্যা ছিল। ও কোনও দিনই মা হতে পারবে না বলেই জানতে পারি। কারণ, কিছু জটিলতা থাকায় ওর জরায়ু কেটে বাদ দেওয়া হয়।’’ তবে ছেড়ে কথা বলার পাত্রী নন রাখিও। আদিলের এমন অভিযোগে পাল্টা কী করেন ‘ড্রামা কুইন’, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE