বিয়ে হয়ে গেলেও কেন স্বামীকে প্রকাশ্যে আনছেন না? কয়েকদিন ধরে এই প্রশ্নেই জেরবার হচ্ছিলেন অভিনেত্রী রাখি সবন্ত। অবশেষে সামনে এল এই লুকোচুরির আসল কারণ।

সম্প্রতি ‘হিন্দুস্থান টাইমস’কেদেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজেই বলেন, “হাজার আলোর ঝলকানি, ক্যামেরা, এসব থেকে দূরে থাকতেই পছন্দ করেন আমার স্বামী। মিডিয়ার সামনে আসাও তাঁর একেবারেই পছন্দ নয়। বিয়ে তো পরিবারের মধ্যেকার ব্যাপার। সারা দুনিয়াকে জানানোর প্রয়োজন আছে কি?”

গত ৩০ জুলাই মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে গাঁটছড়া বাঁধেন রাখি। তাঁর বিয়ের সেই ছবি নেট দুনিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের মনে নানা প্রশ্ন জাগে। অবশ্যে এ ব্যাপারে রাখিপ্রথমে জানিয়েছিলেন, বিয়ের সাজে ফটোশুট করেছেন তিনি। কিন্তু এর দিন দু’য়েক পর এক সংবাদ মাধ্যমে তাঁদের হনিমুনের খবর প্রকাশ পেলে বিয়ের কথা স্বীকার করে নেন রাখি।বলেছিলেন, “বিয়ের কথা জানাতে আমি ভয় পেয়ে গিয়েছিলাম।হ্যাঁ আমি বিয়ে করেছি।”

আরও পড়ুন-ঠাকুমা অতীতের নায়িকা, ভাই আজকের মহাতারকা, ফিল্মে অনাগ্রহী সুন্দরী ব্যক্তিগত জীবন রাখেন আড়ালে

আরও পড়ুন- তাঁর পরের ছবি নিয়ে জল্পনা বিস্তর, মুখ খুললেন শাহরুখ

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Good morning sweetheart fans morning

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on

পরে অবশ্য নিজেই ইনস্টাগ্রামে হনিমুনের ছবি শেয়ার করেন ওই অভিনেত্রী। পাশাপাশি জানান, তাঁর স্বামী, রীতেশএক জন প্রবাসী ভারতীয়। মনের মতো স্বামী পাওয়ার জন্য ঈশ্বরকেও ধন্যবাদ জানিয়েছিলেন তিনি।