Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rakhi Sawant

স্বামীর সঙ্গে চুলোচুলি চলছে, এর মাঝেই প্রাক্তন শ্বশুরবাড়িতে ‘বুলডোজার’ নিয়ে হাজির রাখি!

রাখি যে কখন কী করে বসেন তা ভাবা শক্ত। স্বামীর সঙ্গে সম্পর্ক তলানিতে। সোজা বুলডোজ়ার নিয়ে হাজির হলেন প্রাক্তন শ্বশুরবাড়িতে!

বুলডোজ়ারের উপর দাঁড়িয়ে রাখি।

বুলডোজ়ারের উপর দাঁড়িয়ে রাখি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৩২
Share: Save:

২০২২ সালে মাইসুরুর ব্যাবসায়ী আদিল খান দুরানিকে বিয়ে করেন রাখি সবন্ত। এক সময় সারা ক্ষণই রাখির ছায়াসঙ্গী হয়ে থাকতেন আদিল। বিয়ে হয়, স্বামী ইসলাম ধর্মালম্বী বলে নিজেও ইসলাম কবুল করেন রাখি। একটা সময় বোরখা পরতে, রোজা রাখতে দেখা যায় তাঁকে। কিন্তু বিয়ের খবর জানাজানি হওয়ার মাসখানেকের মধ্যেই আগুন রাখির সংসারে। স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা থেকে প্রতারণা-সহ একগুচ্ছ অভিযোগ আনেন তিনি। হাজতবাস হয় আদিলের। জেল থেকে ছাড়া পেয়ে রাখির বিরুদ্ধে কোমর বেঁধে নেমেছেন আদিল। অভিনেত্রীর প্রাক্তন স্বামীকে সঙ্গ দিয়েছিলেন রাখির বন্ধু থেকে শত্রুতে পরিণত হওয়া তনুশ্রী দত্ত। আদিল দুরানি খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ সংক্রান্ত ঝামেলা চলছে, তার মাঝেই এক নতুন কাণ্ড ঘটিয়ে বসলেন রাখি। হঠাৎই প্রাক্তন শ্বশুরবাড়ির এলাকায় হাজির হলেন, তা-ও আবার বুলডোজ়ারে চেপে। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে বিভিন্ন জায়গায়।

পরনে চিকনের কাজ করা কুর্তা। পাশে এক পুরুষ বন্ধু। বুলডোজ়ারের উপর দাঁড়িয়ে রাখি। সম্প্রতি এমনই এক ভিডিয়ো ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। সেখানেই দাবি করা হয়, রাখি নাকি মাইসুরুতে তাঁর শ্বশুরবাড়ির এলাকায় গিয়েছেন। তা-ও আবার এই বুলডোজ়ার নিয়ে! কিন্তু কী কারণে তিনি বুলডোজ়ার নিয়ে গিয়েছেন, তা অজানা। যদিও অভিনেত্রীর এই ভিডিয়ো দেখে হাসির রোল নেটপাড়ায়। রাখি নতুন এই কীর্তিকলাপ দেখে বহু নেটাগরিক বলেছেন, ‘‘জঞ্জাল সাফ করাই তো বুলডোজ়ারের কাজ। তিনি সেটাই করছেন।’’ কেউ কেউ আবার রাখিকে ‘ডাইনি’ পর্যন্ত বলে বসেছেন। যদিও রাখির এ সবে হেলদোল নেই। তিনি কখন যে কী করে বসেন, তার তল পাওয়াই কঠিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant rakhi sawant husband Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE