Advertisement
০২ ডিসেম্বর ২০২২
Rakhi Sawant

চা বেচে প্রধানমন্ত্রী হওয়া যায়, আর বলিউডে কাজ করে মুখ্যমন্ত্রী হওয়া যাবে না? প্রশ্ন রাখীর

দু’বছর পর লোকসভা ভোট। বলিউড অভিনেত্রীদের মধ্যে এখন থেকেই খুচখাচ তরজা চলছে। রাখী সবন্ত ঘোষণা করে দিলেন তিনি ২০২৪-এর সাধারণ নির্বাচনে লড়তে চলেছেন।

লোকসভায় দাঁড়াচ্ছেন রাখী?

লোকসভায় দাঁড়াচ্ছেন রাখী?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১৭:১৩
Share: Save:

নরেন্দ্র মোদী যদি দেশের প্রধানমন্ত্রী হয়ে থাকতে পারেন এত দিন, তা হলে এত বছর বলিউডে থেকে তিনি কেন মুখ্যমন্ত্রী হতে পারবেন না? প্রশ্ন তুললেন রাখী সবন্ত। সম্প্রতি বর্ষীয়ান বলিউড অভিনেত্রী হেমা মালিনী গেরুয়া শিবিরে মন্ত্রিত্ব পাওয়ার পরই এই চমকপ্রদ প্রতিক্রিয়া রাখীর।

Advertisement

দু’বছর পর লোকসভা ভোট। দেখা যাচ্ছে, বলিউড অভিনেত্রীদের মধ্যে এখন থেকেই খুচখাচ তরজা চলছে। রাখী ইতিমধ্যেই ঘোষণা করে দিলেন তিনি ২০২৪-এর সাধারণ নির্বাচনে লড়তে চলেছেন। সেটা গায়ের ঝাল মেটাতে নাকি সত্যি সত্যি সে বিষয়ে যদিও নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার পরম্পরা লক্ষ করলে দেখা যায়, কিছু দিন আগেই হেমা এক সাংবাদিক বৈঠকে তাচ্ছিল্য করে রাখীর নাম উল্লেখ করেছেন। বলেছিলেন, “বলা যায় না, ভোটে দাঁড়ানোর হিড়িকে রাখী সবন্তও হয়তো নির্বাচনে লড়তে চাইবেন!” তারই প্রত্যুত্তরে সোমবার মুখ খুললেন রাখী।

বললেন, “ভাবলাম সারপ্রাইজ দেব! মোদী আর অমিত শাহ নিজমুখে ঘোষণা করতেন, তার আগেই ‘ড্রিম গার্ল’ কাজটা করে দিলেন। আমি সত্যিই খুশি হয়েছি।”

রাখী এর পর ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রীর উদ্দেশে। বললেন, “আমায় ভরসা করে এত বড় দায়িত্ব দেওয়ার জন্য কৃতজ্ঞ। নির্বাচনে লড়ব, হেমা মালিনীজি ইতিমধ্যেই ঘোষণা করে দিয়েছেন।”

Advertisement

শুধু তা-ই নয়, রাখী নিজেকে ‘স্মৃতি ইরানি পার্ট টু’ হিসাবে দেখতে পাচ্ছেন বলে জানান। বললেন, “বহু দিন ধরে আমিও তো এই সমাজকে পরিষেবা দিচ্ছি। যখন আমাদের প্রধানমন্ত্রী চা বিক্রি করে এই জায়গায় যেতে পারেন, আমি ছোট থেকে অভিনয় করে, বলিউডে থেকে নিদেনপক্ষে মুখ্যমন্ত্রী হতে পারব না?”

রাজনীতির অনুষঙ্গ যে রাখীর জীবনে একেবারেই নেই তা নয়। ২০১৪ সালে মুম্বইয়ের উত্তর-পশ্চিম থেকে লোকসভা থেকে তিনি ভোটে দাঁড়িয়েছিলেন। নিজের রাষ্ট্রীয় আপনা দল-এর হয়ে লড়ে বিপুল ভোটে হেরেছিলেন। তবে আশা হারাননি। এর পর তিনি রিপাব্লিকান পার্টিতে যোগ দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.