Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rakhi Sawant

‘অস্ত্রোপচারের ১০ দিনের মাথায় জোর করেছেন আদিল, প্রাণ যেতে পারত’, বিস্ফোরক রাখি সবন্ত

জেলবন্দি রাখি স্বামী আদিল দুরানি, ঠিক কী ভাবে গর্ভপাত হয়? সে কথাই প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।

Picture Of Rakhi Sawant And Adil Durrani

গর্ভপাতের কারণ জানালেন রাখি সবন্ত। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৫৬
Share: Save:

এই মুহূর্তে মুম্বইয়ের আর্থার রোড জেলে বন্দি রাখি সবন্তের স্বামী আদিল দুরানি। সম্প্রতি স্বামীর সঙ্গে দেখা করতেও যান রাখি। এ বার জেলবন্দি আদিলের সঙ্গে সাক্ষাতের পর ফের বিস্ফোরক রাখি সবন্ত। দিন কয়েক আগেই রাখি স্বামী আদিলের বিরুদ্ধে আঙুল তোলেন। বলেন, আদিলের কারণেই তাঁর গর্ভপাত হয়। এ বার রাখির যে দাবি, তা রীতিমতো চাঞ্চল্যকর। ঠিক কী ভাবে গর্ভপাত হয়, সে কথাই প্রকাশ্যে আনলেন রাখি।

এক সাক্ষাৎকারে রাখি বলেন, ‘‘সেই সময় সদ্য অস্ত্রোপচার হয়েছে আমার, ডাক্তার বার বার নিষেধ করে দিয়েছিলেন এই সময় শারীরিক ঘনিষ্ঠতায়। কথা শোনেননি আদিল। আমাকে জোর করে মিলনে বাধ্য করেন। অস্ত্রোপচারের ১০ দিনের মাথায় ঘনিষ্ঠ হন। ডাক্তার বার বার বলেছিলেন এই সময় আমি অন্তঃসত্ত্বা হলে প্রাণসংশয় হতে পারে আমার।’’ অভিনেত্রী জানান ডাক্তারের আশঙ্কা সত্যি করেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। সেই সময় ‘বিগ বস মরাঠি’-তে ছিলেন তিনি। ‘বিগ বস’ চলাকালীন রাখি এক বার বলেছিলেন, ‘‘আমি মা হতে চলেছি।’’ আক্ষেপের সুরে রাখি বলেন, ‘‘সে সময় সবাই ভেবেছিলেন, রাখি মজা করছে। এখন প্রমাণ পেয়েছেন সকলে।’’ অভিনেত্রী আগেই জানিয়েছিলেন, অতিরিক্ত রক্তক্ষরণের ফলে গর্ভের সন্তান নষ্ট হয়ে যায় তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant rakhi sawant husband Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE