Advertisement
২১ মে ২০২৪
Ankita Lokhande-Vicky Jain

বিবাহিত জীবনে অসুখী অঙ্কিতা! স্বামী ভিকির সঙ্গে দাম্পত্য কলহ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

সবে বছর ঘুরছে অঙ্কিতা লোখাণ্ডের বিয়ের। তার মাঝেই শুরু ভিকি-অঙ্কিতার দাম্পত্য কলহ!

ankita lokhande opens up about her conflict with husband Vicky Jain

বিয়ের এক বছরের মাথায় অঙ্কিতা-ভিকির দাম্পত্যে অশান্তি! কী বললেন অভিনেত্রী? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:০২
Share: Save:

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে অঙ্কিতার সম্পর্কের কথা একাধিক বার খবরের শিরোনামে এসেছে। প্রায় ছয় বছরের সম্পর্ক অঙ্কিতা-সুশান্তের। ২০১৬ সালে তাঁদের বিচ্ছেদের খবরে মন ভেঙেছিল তাঁদের অনুরাগীদের। তার পর ২০২০ সালে সুশান্তের মৃত্যু। তার দেড় বছরের মাথায় শিল্পপতি ভিকি জৈনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী অঙ্কিতা লোখণ্ডে। সুশান্তের সঙ্গে সম্পর্ক ভাঙার পর থেকে অঙ্কিতার জীবনে প্রেমের বিন্দু ভিকিই। বিয়ের পর থেকেই সব সময় ভিকির সঙ্গেই দেখা গিয়েছে অঙ্কিতাকে। বিয়ের পর কখনও তাঁরা বাড়িতে ঘরোয়া অনুষ্ঠানে, কখনও আবার পার্টিতে কখনও আবার বিদেশে ভ্রমণে। সারা ক্ষণ জুটিতে তাঁরা। কিন্তু অঙ্কিতার এমন সুখী দাম্পত্যেও বিবাদ!

বিয়ের এক বছরের মাথায় অঙ্কিতার দাম্পত্যে অশান্তি! সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, যে কোনও স্বামী-স্ত্রীর মধ্যেই রাগ অভিমান, ঝগড়া অশান্তি হওয়াটাই স্বাভাবিক। তাঁর কথায়, ‘‘ভিকি আর আমারও ঝগড়া হয়, আমাদের মধ্যেও মনোমালিন্য, অশান্তি হয়। যে কোনও সম্পর্কের ক্ষেত্রেই ধৈর্যশীল হওয়া খুব গুরুত্বপূর্ণ। আমার মধ্যে ধৈর্য বা মানিয়ে নেওয়ার ক্ষমতা একেবারেই ছিল না। এই বিষয়টা ভিকি অনেকটাই সামলে নিয়েছে, আমাকে বুঝিয়েছে।’’ শেষে অঙ্কিতার সংযোজন, ‘‘রাগ, অভিমান তো থাকবেই। তবে কোনও একটা পর্যায়ে থামতে জানতে হয়। সম্পর্কে ভারসাম্য থাকাটা গুরুত্বপূর্ণ।’’ দিন কয়েক আগে অঙ্কিতা সন্তানসম্ভবা হওয়ার গুঞ্জন শোনা যায়। তবে সে সব গুঞ্জন যে ভিত্তিহীন, সাফ জানান অঙ্কিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ankita Lokhande Vicky Jain Bollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE