Advertisement
১৩ জুন ২০২৪
Lock Upp 2

‘বিগ বস’ শেষ, প্রতিযোগীরা চলে আসছেন ‘লক আপ’-এর সেটে, নতুন সিজ়নে অংশ নেবেন কে কে?

আবার কঙ্গনা আসছেন ‘লক আপ’ নিয়ে। ‘বিগ বস ১৬’-র তিন জনপ্রিয় প্রতিযোগীকে ‘লক আপ’ নির্মাতারা এই শো-তে অংশ নেওয়ার প্রস্তাব দিয়েছেন। সেই তালিকায় কারা রয়েছেন?

Lock Upp 2: 3 Bigg Boss 16 contestants to take part, see names, who are they

যদিও নির্মাতারা এখনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি, তবে সম্ভাব্য কিছু নাম ঘুরছে সমাজমাধ্যমে। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৫০
Share: Save:

‘বিগ বস ১৬’ শেষ হতেই প্রস্তুতি শুরু আর এক অনুষ্ঠানের। একতা কপূরের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘লক আপ’ ফিরছে খুব তাড়াতাড়ি। সঞ্চালক হিসাবে এ বারও থাকছেন কঙ্গনা রানাউত। ২০২২-এ এই শোয়ের প্রথম সিজ়ন এসেছিল। সেই সিজ়নে জয়ী হয়েছিলেন হাস্যকৌতুক শিল্পী মুনাওয়ার ফারুকি। দর্শকও চুটিয়ে উপভোগ করেছেন ‘লক আপ’ শো। এখন প্রতীক্ষা দ্বিতীয় সিজ়নের জন্য।

যদিও নির্মাতারা এখনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি, তবে সম্ভাব্য কিছু নাম ঘুরছে সমাজমাধ্যমে। শোনা যাচ্ছে, ‘বিগ বস ১৬’-র তিন জনপ্রিয় প্রতিযোগীকে ‘লক আপ’ নির্মাতারা এই শো-তে অংশ নেওয়ার প্রস্তাব দিয়েছেন। সেই তালিকায় রয়েছেন শিব ঠাকরে, অর্চনা গৌতম এবং সৌন্দর্য শর্মা। নির্মাতা এবং এই প্রতিযোগীদের মধ্যে কথাবার্তা, পরিকল্পনা ঠিকঠাক এগোলে তিন জনকে একসঙ্গে আবার একটি বড় রিয়্যালিটি শোয়ের মঞ্চে দেখা যাবে।

এ কথাও শোনা যাচ্ছে যে, অর্চনা গৌতম ‘লক আপ ২’-তে যোগ দেওয়ার ব্যাপারে সবুজ সঙ্কেত দিয়েছেন। এখন কেবল আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা।

মার্চের মাঝামাঝি শুরু হতে পারে এই শো। স্ট্রিমিং হবে এম এক্স প্লেয়ার এবং অল্ট বালাজি-তে।

সিজন ১-এ জেলার ছিলেন করণ কুন্দ্রা। এই শো-তে ১৬ জন বিতর্কিত প্রতিযোগী ৭২ দিন ধরে জেলের ভিতরে বন্দি থাকবেন। প্রতিযোগিতায় টিকে থাকতে, বাদ পড়া এড়াতে তাঁদের অন্ধকার দিকগুলো প্রকাশ করতে হবে।

নানা চ্যালেঞ্জ ও বাধার মুখোমুখি হতে হবে তাঁদের। এই বন্দি প্রতিযোগীদের খুঁটিনাটি নখদর্পণে থাকবে অনুষ্ঠান সঞ্চালকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Lock Upp Reality show Bigg Boss 16
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE