Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Rakhi Sawant

বোনকে ব্যবহার করে ছুড়ে ফেলেছে আগের প্রেমিকরা, দাবি রাখি সবন্তের ভাইয়ের

রাখি সাওয়ান্তের বর্তমান স্বামী রীতেশকে ভাল স্বামীর দরাজ সার্টিফিকেট দিয়েছেন রাখির ভাই। বলেছেন, রীতেশ রাখিকে খুবই ভালবাসেন। রীতেশ রাখির সেই সব প্রেমিকের মত নন, যাঁরা রাখির কথা ভাবেননি।

রাখি সবন্ত

রাখি সবন্ত

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২১ ২১:৫৪
Share: Save:

রাখি সবন্ত কে অবলম্বন করে নিজেদের কেরিয়ার গড়েছেন তাঁর প্রাক্তন প্রেমিকেরা। অভিষেক অবস্থির মতো অনেকেই রাখিকে ব্যবহার করে আখের গুছিয়ে নিয়েছেন। রাখির নাম আর জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে এন্ট্রি নিয়েছেন বলিউডে। কিন্তু, রাখির বর্তমান স্বামী রীতেশ এমন নয়। বক্তব্য রাখি সবন্তের ভাইয়ের।

Advertisement

রাখির বর্তমান স্বামী প্রবাসী ব্যবসায়ী রীতেশকে ভাল স্বামীর দরাজ সার্টিফিকেট দিয়েছেন রাখির ভাই। বলেছেন, রীতেশ রাখিকে খুবই ভালবাসেন। রীতেশ রাখির সেই সব প্রেমিকের মত নন, যাঁরা রাখির কথা ভাবেননি। রাখিকে ব্যবহার করেছেন শুধু নিজেদের স্বার্থে।

বিগবসের ঘরে রাখির স্বামী রীতেশের আসা নিয়ে জমে উঠেছে নাটক। কাপল গেমে রাখির জুটি বাধা নিয়েও চলছে নানা অনুমানের খেলা। রাখি জানিয়েছিলেন তিনি স্বামীর সঙ্গেই জুটি বাঁধতে চান। তবে শেষমেশ রীতেশ বিগবসের ঘরে আসছেন কি না তা জানা যায়নি। রাখির ভাই জানিয়েছেন, ‘‘জানি, অনেকেই ভাবেন, রাখি এই বিয়ে নিয়ে মিথ্যে কথা বলছেন, কিন্তু, একজন মেয়ে নিজের বিয়ে নিয়ে মিথ্যে কথা বলবে কেন? আমি নিজে ছিলাম ওঁদের বিয়েতে।’’

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

Advertisement

আরও পড়ুন :সারাক্ষণ খাই খাই ভাব, ফুচকা, পিৎজা, ভাজাভুজি কিছুই বাদ দিচ্ছেন না অনুষ্কা

অবশ্য এরইমধ্যে একটি সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে রাখির স্বামী রীতেশ জানিয়েছেন, তিনি চাননি বলেই এতদিন তাঁর ছবি প্রকাশ করেননি রাখি। আর রবিবার রাখির ভাইও রাখি আর রীতেশর বিয়ের কথা জানালেন। এখন দেখার বিগবসের ঘরে রাখির স্বামী শেষমেশ এন্ট্রি নেন কি না!

আরও পড়ুন :‘আমি অমিতাভের ঠিক পরেই’, বিতর্কিত টুইট করে তোপের মুখে কঙ্গনা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
আরও দেখুন
Advertisement
আরও পড়ুন

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.