Advertisement
২০ এপ্রিল ২০২৪
Rakhi Sawant

ইদের আগেই মিলেছিল প্রাণে মারার হুমকি! প্রাণ বাঁচাতে কী কাণ্ড করলেন রাখি সবন্ত?

ইদের দিন কয়েক আগেই এসেছে হুমকি মেল। লরেন্স বিষ্ণোইয়ের কাছ থেকে প্রাণনাশের হুমকি পেয়েছিলেন সলমন খান। সলমনের সঙ্গে প্রাণনাশের হুমকি পান রাখি সবন্তও।

Rakhi Sawant wears helmet while being out in Mumbai after receiving death threat from Lawrence Bishnoi

এ বার নিজের প্রাণ বাঁচাতে মাথায় হেলমেট পরে নিলেন ‘বিগ বস’ খ্যাত তারকা। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১৭:১৬
Share: Save:

ইদের আর মাত্র এক দিন বাকি। তবে, তার আগে একেবারেই স্বস্তিতে নেই ছোট পর্দার তারকা রাখি সবন্ত। ইদের দিন কয়েক আগেই মিলেছে প্রাণনাশের হুমকি। বলিউডের তারকা সলমন খানের পাশাপাশি লরেন্স বিষ্ণোইয়ের কাছ থেকে হুমকি মেল পেয়েছেন রাখি। হুমকি পাওয়ার পর থেকে অস্বস্তিতে টেলি তারকা। এ বার নিজের প্রাণ বাঁচাতে মাথায় হেলমেট পরে নিলেন ‘বিগ বস্’ খ্যাত তারকা। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ল রাখির হেলমেট পরা সেই ভিডিয়ো।

২১ এপ্রিল মুক্তি পেয়েছে সলমন খানের নতুন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। ছবির প্রচারে ব্যস্ত থাকাকালীনই প্রাণনাশের হুমকি ইমেল পেয়েছেন ভাইজান। খবর, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দলের তরফেই এসেছে ওই হুমকি মেল। বিগত কয়েক মাসে একের পর এক হুমকি পেয়েছেন সলমন। খবর পেয়ে তারকার নিরাপত্তা আরও আঁটসাঁট করেছে মুম্বই পুলিশ। কিন্তু, রাখির কাছে এমন হুমকি মেল এই প্রথম।সলমনের পাশাপাশি রাখির কাছে কেন এল হুমকি মেল, তা নিয়ে বাড়ছে জল্পনা। যদিও হুমকি মেলের বিষয়বস্তু নিয়ে এখনই খুব বেশি তথ্য জানা যায়নি। রাখি হেলমেট মাথায় চিত্রগ্রাহীদের সামনে এলেও ইমেল নিয়ে এখনও মুখ খোলেননি। শোনা যাচ্ছে, হুমকি মেলে বলা হয়েছে, মুম্বইতে সলমনকে খুন করা হবে। কিন্তু রাখির কাছে যে মেল এসেছে, সেখানে তাঁকে সলমনের এই গোটা বিষয় থেকে দূরে থাকতে নির্দেশ দেওয়া হয়েছে বলে খবর।

রাখি সবন্ত সলমন খানের‌ অনুরাগী। বিভিন্ন সময়ে যে সলমন রাখির পাশে দাঁড়িয়েছেন, সে কথা কারও অজানা নয়। এমনকি সদ্যপ্রাক্তন স্বামী আদিলের সঙ্গে দাম্পত্যকলহ চলাকালীনও মধ্যস্থতা করেছিলেন সলমনই।ওয়াকিবহাল মহলের ধারণা, সেই কারণেই রাখিকে দূরে থাকতে বলা হয়েছে হুমকি মেলে। এ দিকে, গত মার্চ মাসে সলমন হুমকি পাওয়ার পর মাঝরাস্তায় দাঁড়িয়ে প্রকাশ্যে লরেন্সের দলের কাছে ক্ষমা চেয়েছিলেন রাখি। জানিয়েছিলেন, ভাইজানের হয়ে ক্ষমা চাইছেন তিনি। অভিনেত্রীর কাছে হুমকি আসার এটাও একটা কারণ হতে পারে বলে মনে করছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE