Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rakhi Sawant

দেশে ফেরার দু’ঘণ্টার মধ্যেই নাকি গ্রেফতার হবেন রাখি! কী এমন অপরাধ করেছেন অভিনেত্রী?

এই মুহূর্তে গ্রেফতারির ভয়ে নাকি দেশছাড়া রাখি সবন্ত। রয়েছেন দুবাইতে। দেশে ফিরলেই দু’ঘণ্টার মধ্যেই গ্রেফতার করা হবে তাঁকে।

রাখি সবন্ত।

রাখি সবন্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৪ ১৪:৫০
Share: Save:

নতুন বছরের আড়াই মাস পার। তবে রাখি সবন্তের দাম্পত্যকলহ শেষ হতে হতেও শেষ হচ্ছে না। গত বছর প্রথম থেকে ক্রমাগত শিরোনামে থেকেছেন টেলিভিশনের অন্যতম বিতর্কিত এই তারকা। গত বছর মে মাসে চুপিসারে আদিল খান দুরানিকে বিয়ে করেন রাখি। সেই খবর প্রকাশ্যে আসার মাস কয়েক পরেই বিবাহবিচ্ছেদের ঘোষণা। সম্পর্কের টানাপড়েন ও সেই সংক্রান্ত ঝুটঝামেলা নিয়ে বরাবর আলোচনার কেন্দ্রে তাঁদের দাম্পত্যকলহ। রাখির অভিযোগের ভিত্তিতে কয়েক মাস হাজতবাসও হয়েছে আদিলের। জেল খেটে বেরিয়ে নতুন জীবন শুরু করেছেন আদিল। চলতি মাসে ‘বিগ বস্ ১২’- এর প্রতিযোগী সোমি খানকে বিয়ে করেন তিনি। তার পরেও রাখির সঙ্গে বিবাদ মিটছে না তাঁর। রাখির নামে একগুচ্ছ অভিযোগ তুলে এফআইআর দায়ের করেছেন তিনি। পাশপাশি আদিল জানান, এই মুহূর্তে গ্রেফতারির ভয়ে নাকি দেশছাড়া রাখি। রয়েছেন দুবাইতে। দেশে ফিরলে দু’ঘণ্টার মধ্যেই গ্রেফতার করা হবে তাঁকে।

বিয়ের পর স্ত্রী সোমিকে নিয়ে মুম্বই ফিরতেই রাখিকে নিয়ে মুখ খুললেন আদিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘আমি একগুচ্ছ কেস করেছি রাখির উপর। যেগুলোয় জামিন পাচ্ছে না রাখি। সেই কারণে গত মাস চারেক ধরে ভারতে ছেড়ে দুবাইয়ে গিয়ে উঠেছে। যে দিন দেশে ফিরবে, সে দিনই দু’ঘণ্টার মধ্যে গ্রেফতার করা হবে ওকে।’’

মাস কয়েক আগেই জানা যায়, ব্যক্তিগত ভিডিয়ো ফাঁস করার অভিযোগ তুলে রাখির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তাঁর প্রাক্তন স্বামী আদিল। খবর, আদিলের অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করা হতে পারে— এই আশঙ্কা থেকে নাকি আগেভাগেই আদালতের দ্বারস্থও হয়েছেন টেলি তারকা।‘বিগ বস্’ খ্যাত তারকার বিরুদ্ধে গোপন ভিডিয়ো ফাঁসের অভিযোগ তুলে অম্বোলী থানায় এফআইআর দায়ের করেছিলেন আদিল। সেই মামলাতেই আদালতের কাছে অন্তর্বর্তী সুরক্ষা চেয়ে আর্জি জানিয়েছিলেন তিনি। খবর, সেই আর্জিমাফিক রাখিকে অন্তর্বর্তীকালীন সুরক্ষা দিতে রাজি হয়েছে আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE