Advertisement
২১ জুলাই ২০২৪
Amitabh Bachchan

‘সব মিথ্যে’, হাসতে হাসতে অ্যাঞ্জিয়োপ্লাস্টির খবর উড়িয়ে দিলেন অমিতাভ

শুক্রবার মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে অমিতাভ বচ্চনের অ্যাঞ্জিয়োপ্লাস্টিও করানো হয়েছে। এই খবর ছড়ানোর কয়েক ঘণ্টার মধ্যে প্রকাশ্যে অভিনেতা। সত্য জানালেন নিজেই।

অমিতাভ বচ্চন।

অমিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৪ ১৩:০৫
Share: Save:

শুক্রবার সকালে ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’, ‘টাইম্‌স অফ ইন্ডিয়া’, ‘দ্য হিন্দু’-সহ একাধিক জাতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত হয়, হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন। আনন্দবাজার অনলাইনেও এই খবর প্রকাশিত হয় যে, মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে অভিনেতার অ্যাঞ্জিয়োপ্লাস্টিও করানো হয়। স্বাভাবিক ভাবে এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই উদ্বেগে ছিলেন ‘বিগ বি’র অনুরাগীরা। তবে এই খবর চারদিকে ছড়িয়ে পড়ার ঘণ্টাখানেকের মধ্যেই ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে ১৫ মার্চ ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগের (আইএসপিএল) ফাইনাল ম্যাচ দেখতে যান অভিনেতা। ‘মাঝি মুম্বই’ এবং ‘টাইগার্স অফ কলকাতা’র ম্যাচ ছিল এ দিন। ছেলের পাশে বসেই গোটা ম্যাচ উপভোগ করেন। তাতেই ছড়ায় বিভ্রান্তি। যেখানে অ্যাঞ্জিয়োপ্লাস্টির খবর নিয়ে জলঘোলা গোটা দেশে, সেখানে দিব্যি সুস্থ এবং খোশমেজাজে দেখা গেল অমিতাভকে। সত্য কোনটা?

‘মাঝি মুম্বই’ দলের সমর্থক তিনি। সাদা হুডি ও ট্র্যাক প্যান্ট পরে খেলা দেখতে আসেন অভিনেতা। ম্যাচ শেষে বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের উদ্দেশে হাত নাড়েন। পাশাপাশি সংবাদমাধ্যমের উদ্দেশে জানান, তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার খবর একেবারেই মিথ্যে।

এ দিন খেলার মাঠ থেকে একাধিক ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানেই দেখা গিয়েছে ‘মাঝি মুম্বই’ বনাম ‘টাইগার্স অফ কলকাতা’-এর ফাইনালের ম্যাচ চুটিয়ে উপভোগ করছেন তিনি। একটি ভাইরাল ভিডিয়োতে, অমিতাভ এবং অভিষেককে কলকাতা টাইগার্সের বিপক্ষে খেলার সময় তাদের দলের জন্য উল্লাস করতে দেখা গেছে। এ বার কখনও আবার শচীন তেন্ডুলকরের সঙ্গে গভীর আলোচনায় মগ্ন থাকতে দেখা গিয়েছে। শুক্রবার অভিনেতার স্বাস্থ্যের খবর নিয়ে বিভ্রান্তি ছড়ালেও দিনের শেষে তাঁকে দেখে স্বস্তির নিশ্বাস অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE