Advertisement
১১ মে ২০২৪
Rakhi Sawant

Rakhi-Ritesh: রাখীর স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ, এই প্রথম জবাব দিলেন রীতেশ

পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার রীতেশ। বর্তমানে বেলজিয়ামে বাস। আগের স্ত্রী তাঁর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ করেছিলেন।

দুবছর আগে বিয়ের পরে সদ্য প্রকাশ্যে এসেছেন রাখী সবন্তের স্বামী রীতেশ

দুবছর আগে বিয়ের পরে সদ্য প্রকাশ্যে এসেছেন রাখী সবন্তের স্বামী রীতেশ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২১ ১৭:৫৫
Share: Save:

তাঁকে নিয়ে ধোঁয়াশা ছিল বহু দিন ধরেই। অবশেষে এক জনপ্রিয় রিয়্যালিটি শো-র চলতি সিজনে দেখা দিয়েছেন। গত সপ্তাহে প্রতিযোগিতা থেকে বাদ পড়ে এ বার নিজেকে নিয়ে জমে ওঠা বিতর্কের জবাব দিলেন রীতেশ। রাখী সবন্তের স্বামী। ২০১৯-এ রাখীকে বিয়ের পর থেকে গত দু’বছর অন্তরালেই ছিলেন রীতেশ। এই প্রথম নিজের কাহিনি খুলে বললেন সংবাদমাধ্যমের কাছে।

পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার রীতেশ। বর্তমানে বেলজিয়ামে বাস। তাঁর আগের স্ত্রী রীতেশের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ করে বলেছিলেন, ‘‘রীতেশ ভয়ঙ্কর হিংস্র এক জন মানুষ। ঘণ্টার পর ঘণ্টা মারধর করত আমাকে।’’ সাক্ষাৎকারে সেই অভিযোগ নস্যাৎ করে রাখীর বর্তমান স্বামীর বক্তব্য, ‘‘আমাকে ফাঁসানোর চেষ্টা এ সব। স্বামী এমন করে মারধর করলে কোন মহিলা তার সঙ্গে ঘর করবে? বুদ্ধিমতী কেউ হলে তো সঙ্গে সঙ্গে সেই বিয়ে ভেঙে বেরিয়ে আসবে। তাই এই সমস্ত অভিযোগই আজগুবি।’’

রীতেশের দাবি, তাঁর আগের স্ত্রী সম্পর্কে থাকাকালীন দু’বার বা়ড়ি থেকে পালিয়ে গিয়েছিলেন। রীতেশ আরও জানান, বিবাহ বিচ্ছেদের কাগজে সই করতে রাজি নন সেই মহিলা। সে জন্যেই নাকি রাখীর সঙ্গে আইনি বিয়ের পথে এগোতে পারছেন না তিনি।

রীতেশের কথায়, ‘‘আমি আর রাখী ঈশ্বরকে সাক্ষী রেখে স্বামী-স্ত্রী হয়েছি। এখন কেবল আগের স্ত্রীর থেকে আইনি বিচ্ছেদের অপেক্ষা। সেই কাজ সম্পূর্ণ হলে এক মুহূর্ত সময় নষ্ট না করে রাখী আর আমি আইনি বিয়ে সেরে নেব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Ritesh Domestic Violence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE