Advertisement
০৪ মে ২০২৪
Rakul-Jackky Wedding

মানতে হবে প্রধানমন্ত্রীর নির্দেশ! বিয়ের সব পরিকল্পনা ভেস্তে গেল রাকুলপ্রীত ও জ্যাকির

বিয়ে করছেন রাকুলপ্রীত সিংহ ও জ্যাকি ভাগনানি। নতুন বছরেই শুরুতেই শোনা গিয়েছিল এই গুঞ্জন। এখন খবর, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আদেশে নাকি নিজেদের পরিকল্পনা বদলে ফেলেছেন তাঁরা।

Rakul Preet Singh and Jackky Bhagnani.

রাকুলপ্রীত সিংহ ও জ্যাকি ভাগনানি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ১৮:১১
Share: Save:

বলিপাড়ার অন্যতম পরিচিত জুটি রাকুলপ্রীত সিংহ ও জ্যাকি ভাগনানি। এক জন বলিউডের নামজাদা অভিনেত্রী, অন্য জন প্রতিষ্ঠিত প্রযোজক। বেশ কয়েক বছর ধরে প্রেম করছেন তাঁরা। নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে তেমন ভাবে আলোচনা না করলেও কখনও সে ভাবে লুকোছাপাও করেননি রাকুলপ্রীত বা জ্যাকি কেউই। গত কয়েক বছরের প্রেমের পর নতুন বছরে নিজেদের সম্পর্কে নতুন অধ্যায় শুরু করতে চলেছেন দুই বলিউড ব্যক্তিত্ব। নতুন বছরের শুরুতেই শোনা গিয়েছিল গুঞ্জন। খবর, আগামী ফেব্রুয়ারি মাসে একে অপরের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন রাকুলপ্রীত ও জ্যাকি। বিয়ের তোড়জোড় এখন তুঙ্গে। তার মাঝেই হোঁচট খেল প্রস্তুতি। তার দায় নাকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর!

এ দেশের তারকাদের মধ্যে ‘ডেস্টিনেশন ওয়েডিং’-এর জনপ্রিয়তা কম নয়। অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির চারহাত এক হয়েছিল ইটালির ফ্লোরেন্সে। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ সাত পাক ঘুরেছিলেন ইটালির লেক কোমোর ধারে। রাকুলপ্রীত ও জ্যাকিও ব্যতিক্রম নন। পশ্চিম এশিয়ায় গাঁটছড়া বাঁধার পরিকল্পনা করেছিলেন জুটি। গত ছ’মাস ধরে নাকি অক্লান্ত পরিশ্রম করে প্রস্তুতিও নেওয়া হয়েছিল তার। তার মধ্যেই বাধ সাধলেন মোদী! গত বছরের শেষের দিকে নিজের এক ভাষণে মোদী আর্জি রাখেন, যাঁদের জাঁকজমক করে বিয়ে বা যে কোনও সামাজিক অনুষ্ঠান করার সামর্থ্য আছে— তাঁরা যেন দেশের কোথাও সেই অনুষ্ঠানের আয়োজন করেন। তবেই দেশের অর্থনীতি আরও সমৃদ্ধ হবে। মোদীর সেই আহ্বানে সাড়া দিতেই নাকি শেষ মুহূর্তে নিজেদের পরিকল্পনা বদলে ফেলেছেন রাকুলপ্রীত ও জ্যাকি। পশ্চিম এশিয়ার বদলে এ বার ভারতের মাটিতেই বিয়ে করছেন তাঁরা।

খবর, ছাঁদনাতলা হিসাবে নাকি গোয়াকে বেছে নিয়েছেন রাকুলপ্রীত ও জ্যাকি। প্রেমের মাসে সেখানেই নাকি দু’দিন ধরে চলবে তাঁদের বিয়ের অনুষ্ঠান। ২১ ফেব্রুয়ারি একে অপরের হাতে হাত রাখবেন রাকুলপ্রীত ও জ্যাকি। নিজেদের প্রেমের উদ্‌যাপনে নিজেদের দেশকে ভুলে যেতে চান না তাঁরা। সেই ভাবনা থেকেই নাকি এই সিদ্ধান্ত জুটির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakul Preet Singh Jackky Bhagnani Narendra Modi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE