Advertisement
০৩ মে ২০২৪
Rakul Preet Singh- Jacky Vagnani Wedding

গোয়ায় সমুদ্রসৈকতের ধারে চার হাত এক হল রকুল-জ্যাকির! নতুন জীবন শুরু করলেন নায়িকা-প্রযোজক

প্রেম পরিণতি পেল দাম্পত্যে। গোয়ায় সাত পাক ঘুরলেন অভিনেত্রী রকুলপ্রীত সিংহ এবং প্রযোজক জ্যাকি ভাগনানি।

symbolic image.

চার হাত এক হল রকুল প্রীত এবং জ্যাকির। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৪৪
Share: Save:

গোয়ায় সমুদ্রসৈকতের ধারে চার হাত এক হল অভিনেত্রী রকুল প্রীত সিংহ এবং প্রযোজক জ্যাকি ভাগনানির। দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক অবশেষে পরিণতি পেল ২১ ফেব্রুয়ারি। পঞ্জাবি রীতি মেনেই বিয়ে সারলেন অভিনেত্রী-প্রযোজক যুগল। দক্ষিণ গোয়ার সমুদ্রমুখী একটি হোটেলে বসেছিল বিয়ের আসর। দুই পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা ছাড়াও বিয়েতে উপস্থিত ছিলেন বলিপাড়ার অনেক তারকাই। আত্মীয়-পরিজন এবং কাছের বন্ধুদের উপস্থিতিতেই দাম্পত্যজীবন শুরু করলেন দু’জনে।

গত বছরের মাঝামাঝি সময় থেকেই রকুল-জ্যাকির বিয়ের খবর প্রকাশ্যে। এর পরে যত সময় গড়িয়েছে, দু’জনের বিয়ে নিয়ে নানা পরিকল্পা জানতে পারা গিয়েছে। কিছু দিন আগেই একটি সাক্ষাৎকারে বিয়ের দিনের রীতিনীতি নিয়ে বলতে গিয়ে রকুল জানিয়েছিলেন, সকালে চূড়া অনুষ্ঠান হবে। এবং গোধূলিতে বসবে বিয়ের আসর। সেই মতোই বিয়ের সমস্ত অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। রকুল প্রীত নিজে শিখ। তাই প্রথম ‘আনন্দ কারজ’ (শিখদের বিয়ের অনুষ্ঠান) হবে। অন্য দিকে জ্যাকিরা হলেন সিন্ধি। সেই কারণে ফের সিন্ধি নিয়ম মেনে হবে বিয়ে।

১৯ ফেব্রুয়ারি থেকেই বিবাহ-পূর্ববর্তী সমস্ত অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। গত শনিবারই বাড়ির সদস্যদের সঙ্গে নিয়ে গোয়ায় উড়ে গিয়েছিলেন নবদম্পতি। পরের দিন থেকেই বিয়েকে কেন্দ্র করে নানা অনুষ্ঠান হয়েছে গোয়ায়। মেহন্দি, সঙ্গীত, হলদি— একে একে সব উদ্‌যাপন পেরিয়ে সেই মাহেন্দ্রক্ষণে সাত পাক ঘুরলেন রকুল-জ্যাকি।

কয়েক বছর ধরে প্রেম করছেন তাঁরা। নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে তেমন ভাবে আলোচনা না করলেও কখনও সে ভাবে লুকোছাপাও করেননি রকুলপ্রীত বা জ্যাকি, কেউ-ই। গত কয়েক বছরের প্রেমের পর নতুন বছরে নিজেদের সম্পর্কের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন দুই বলিউড ব্যক্তিত্ব। গোয়ায় বিয়ের পর্ব মিটিয়েই মুম্বই ফিরবেন তাঁরা। ২২ ফেব্রুয়ারি মুম্বইয়ের বন্ধুবান্ধব, তারকাদের জন্য রয়েছে রিসেপশন পার্টির আয়োজন। প্রযোজক বাসু ভগনানির ছেলে জ্যাকি। বহু হিট ছবি দিয়েছে তাঁদের প্রযোজনা সংস্থা। তাই জ্যাকি-রকুলের বিয়েতে যে বি-টাউনের খ্যাতনামী তারকারা আসবেন, এটা ধরে নেওয়াই যায়। সেই সঙ্গে অতিথি তালিকায় নাম রয়েছে স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakul Preet Singh Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE