Advertisement
০২ মে ২০২৪
Ram Charan

জনসংখ্যা বাড়াতে চান না বলেছিলেন, কিন্তু বছর ঘোরার আগেই সুখবর দিলেন রামচরণ

বিয়ের দশ বছর পার রামচরণ ও তাঁর স্ত্রী উপাসনার। খুব শীঘ্রই বাবা-মা হতে চলেছেন এই তারকা দম্পতি, জানালেন অভিনেতার বাবা চিরঞ্জীবী।

বিয়ের দশ বছরের মাথায় সুখবর দিলেন রামচরণ-উপাসনা।

বিয়ের দশ বছরের মাথায় সুখবর দিলেন রামচরণ-উপাসনা। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ১৮:০১
Share: Save:

বিবাহিত জীবনে ১০ বছর পার করেছেন দক্ষিণী তারকা রামচরণ ও তাঁর স্ত্রী উপাসনা। তবে যে প্রশ্নটা এই তারকা দম্পতিকে বার বার শুনতে হয়েছে, কবে সন্তানের বাবা-মা হবেন তাঁরা? সেই সময় সকলের কৌতূহল নিরসন করতে অভিনেতার স্ত্রী জানিয়েছিলেন, যে ভাবে জনসংখ্যা বাড়ছে, সন্তান নেওয়ার কোনও পরিকল্পনা নেই তাঁদের। কিন্তু এই ঘটনার মাস ছয়েক কাটতে না কাটতে এল সুখবর। খুব শীঘ্রই বাবা-মা হতে চলেছেন রামচরণ-উপাসনা। সোমবার অভিনেতার বাবা চিরঞ্জীবী এই সুখবর ভাগ করে নেন সকলের সঙ্গে।

চিরঞ্জীবী নিজের টুইটার অ্যাকাউন্টে লেখেন, ‘‘আমি এটা জানাতে পেরে আনন্দিত। হনুমানজির কৃপায় রামচরণ ও তাঁর স্ত্রী উপাসনা তাঁদের প্রথম সন্তানের অপেক্ষা করছে। ভালবাসা ও কতৃজ্ঞতা পরিবারের তরফ থেকে।’’

বাবা চিরঞ্জীবীর লেখা পোস্টটি শেয়ার করেন রামচরণ। মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে এই খবর। তাঁদের অনুরাগীরা বেজায় খুশি। নিজেদের আনন্দ প্রকাশ করে অনুরাগীরা লেখেন, ‘‘শুভেচ্ছা আন্না।’’ কেউ লেখেন, ‘‘খুব শীঘ্রই আরও এক তারকা ভূমিষ্ঠ হতে চলেছে।’’ ১০ জুন বিয়ের দশম জন্মদিন উদ্‌যাপন করতে স্ত্রী উপসানকে নিয়ে বিদেশে যান অভিনেতা। বিশেষ দিনটিতে উপাসনাকে নিয়ে কোথায় গিয়েছিলেন, তা জানাননি তিনি।

‘আরআরআর’ ছবির সাফল্য রামচরণকে আন্তর্জাতিক খ্যাতি এনে দিয়েছে। এই মুহূর্তে একটি পিরিয়ড ছবির শুটিংয়ে ব্যস্ত অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ram Charan ram charan wife Chiranjeevi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE