Advertisement
০৫ মার্চ ২০২৪
Jawan Movie

শাহরুখের ‘জওয়ান’-এর প্রস্তাব ফেরালেন অল্লু অর্জুন, রাজি হলেন কোন দক্ষিণী তারকা?

‘জওয়ান’ ছবির প্রস্তাব আগেই ফিরিয়েছেন অল্লু অর্জুন। শাহরুখের প্রথম দক্ষিণী ছবিতে নাকি দেখা যাবে ‘আরআরআর’ খ্যাত তারকাকে! সেই নিয়ে জল্পনা তুঙ্গে।

Picture of allu arjun and shah rukh khan

শাহরুখের ‘জওয়ান’-এ অল্লুর পরিবর্তে এলেন যিনি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১৫:০২
Share: Save:

কথা ছিল ‘জওয়ান’ ছবির হাত ধরে বলিউডে পা রাখবেন ‘পুষ্পা’ খ্যাত তারকা অল্লু অর্জুন। দক্ষিণী পরিচালক অ্যাটলির ‘জওয়ান’ ছবিতে শাহরুখ খানের সঙ্গে অভিনয় করার কথা ছিল অল্লু অর্জুনের। তবে সেই জল্পনা ভেস্তে দেন অল্লু নিজেই। জানান, ইচ্ছা থাকলেও ‘জওয়ান’ ছবিতে কাজ করার জন্য সায় দিতে পারেননি। এ বার অল্লুর জায়গায় শাহরুখের সঙ্গে বড় পর্দায় দেখা যাবে দক্ষিণী সুপারস্টার রামচরণকে।

Picture Of Ramcharan

অল্লুর পরিবর্তে ‘জওয়ান’ ছবিতে রামচরণ ছবি: সংগৃহীত।

‘আরআরআর’ ছবির সাফল্যের কারণে রামচরণের জনপ্রিয়তা এখন তুঙ্গে। সর্বভারতীয় তারকার তকমা পেয়েছেন তিনি। আন্তর্জাতিক স্তরেও ছড়িয়ে পড়েছে তাঁর খ্যাতি। তাই অল্লু এই প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় নির্মাতাদের প্রথম পছন্দ হয়ে দাঁড়িয়েছে রামচরণ। অ্যাটলি পরিচালিত এই ছবিতে বলিউডের বাদশার বিপরীতে দেখা যাবে দক্ষিণী সুন্দরী নয়নতারাকে। এ ছাড়াও রয়েছেন বিজয় সেতুপতি। এ বার সেই তালিকায় নয়া সংযোজন রামচরণ কি না, সেই নিয়ে জল্পনা তুঙ্গে। অভিনেতার তরফে এখনও পর্যন্ত কোনও তথ্য মেলেনি।

অ্যাটলির ‘জওয়ান’ ছবির হাত ধরে সর্বভারতীয় সিনেমায় পা রাখছেন শাহরুখ খান। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, মালয়ালম ও কন্নড় ভাষায় মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। ইতিমধ্যেই চেন্নাইয়ে গিয়ে দক্ষিণী তারকা অভিনেত্রী নয়নতারার সঙ্গে শুটিং সেরেছেন তিনি। খুব শীঘ্রই ছবির পরবর্তী অংশের শুটিংয়ের জন্য টিম ‘জওয়ান’ পাড়ি দেবে রাজস্থানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE