Advertisement
০৪ মে ২০২৪
Deepika Padukone

দক্ষিণী ছবিতে প্রভাসের বিপরীতে দীপিকার অভিষেক, কত টাকা পারিশ্রমিক পাচ্ছেন অভিনেত্রী

ভারত ছাড়িয়ে দীপিকা পাড়ুকোনের জনপ্রিয়তা এখন আন্তর্জাতিক স্তরে। সাফল্যের নিরিখে কতটা বাড়ল দীপিকার পারিশ্রমিক?

Deepika Padukone getting paid above 10 crores on project k said sources

প্রভাসের বিপরীতে তেলুগু ছবিতে দীপিকার অভিষেক, পারিশ্রমিকের অঙ্কটা নেহাত কম নয়। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১৩:২১
Share: Save:

এই মুহূর্তে আন্তর্জাতিক স্তরে ভারতের মুখ হয়ে উঠেছেন দীপিকা পাড়ুকোন। কখনও বিদেশী ব্র্যান্ডের প্রচারদূত, কখনও তাঁকে দেখা যাচ্ছে বিশ্বকাপের মঞ্চে। খুব শীঘ্রই অস্কারে অন্যতম উপস্থাপক হতে চলেছেন দীপিকা। এক কথায় এই মুহূর্তে দীপিকা রীতিমতো আন্তর্জাতিক তারকা। তার মাঝে ‘পাঠান’-এর সাফল্য আছে। এ বার তাঁর অভিষেক ঘটতে চলেছে তেলুগু ছবিতে। বিপরীতে প্রভাসের মতো তারকা। ইতিমধ্যেই শুটিং শুরু করে দিয়েছেন দীপিকা। ছবির নাম ‘প্রজেক্ট কে’। এই ছবির জন্য যে পরিমাণ পারিশ্রমিক পাচ্ছেন দীপিকা, টাকার অঙ্কটা শুনলে বিস্মিত হতে পারেন।

শোনা যাচ্ছে, প্রথম তেলুগু ছবির জন্য দীপিকার প্রায় ১০ কোটি টাকারও বেশি পারিশ্রমিক নিচ্ছেন। কল্পবিজ্ঞান ঘরানার ছবি ‘প্রজেক্ট কে’। খবর পাওয়া যায়, ভারতীয় মহাকাব্য মহাভারত ও তৃতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে তৈরি নাগ অশ্বিন পরিচালিত ছবির চিত্রনাট্য। ছবিতে অশ্বত্থামার মতো এক চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। কর্ণের আদলে তৈরি একটি চরিত্রে অভিনয় করবেন প্রভাস। তবে দীপিকার চরিত্র নিয়ে এখনও কোনও তথ্য প্রকাশ করেননি ছবির নির্মাতারা।

সম্প্রতি এই ছবির শুটিং করতে গিয়ে আহত হন অমিতাভ বচ্চন। ছবির অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে পাঁজরে চোট লাগে অমিতাভের। হায়দরাবাদে প্রাথমিক চিকিৎসার পর তাড়াতাড়ি মুম্বইয়ে ফিরে আসেন বর্ষীয়ান তারকা। আপাতত বিশ্রামে রয়েছেন তিনি। শোনা যাচ্ছে, আগামী বছর ১২ জানুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE