Advertisement
০৮ মে ২০২৪
Nawazuddin Siddiqui

বাড়ির পরিচারককে মারধর করতেন নওয়াজ়, কথোপকথনের রেকর্ডিং ফাঁস করলেন অভিনেতার ভাই শামাস

নওয়াজ়উদ্দিন সিদ্দিকির জন্য দোলের উপহার দিলেন অভিনেতার ভাই শামাস। ফাঁস করলেন একটি চাঞ্চল্যকর অডিয়ো ক্লিপ।

picture of Nawazuddin Siddiqui and his brother

ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১০:৪৭
Share: Save:

এক কথায় বিপর্যস্ত নওয়াজ়উদ্দিন সিদ্দিকির জীবন।একের পর এক অভিযোগ তাঁর বিরুদ্ধে, স্বস্তির নিশ্বাস ফেলতে পারছেন না। কখনও স্ত্রীর তরফ থেকে অভিযোগ, কখনও আবার তাঁর পরিবারের লোকেরাই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তাঁকে। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগের জবাব দেন অভিনেতা। তবে এ বার নতুন অভিযোগ। অভিনেতার ভাই শামাস সিদ্দিকি একটি অডিয়ো ক্লিপ ফাঁস করে চাঞ্চল্যকর দাবি করেছেন, নওয়াজ় তাঁরা বাড়ির পরিচারককে প্রকাশ্যেই মারধর করেন। শামাসের এমন দাবিতে সম্মতি দিয়েছেন তাঁর বাড়ির ম্যানেজার। দু’জনের কথোপকথনের অডিয়ো প্রকাশ করেছেন শামাস। ভিডিয়ো খুব শীঘ্রই আসতে চলেছে, জানিয়েছেন অভিনেতার ভাই।

অভিনেতার ভাই শামাস সিদ্দিকির দাবি, নওয়াজ় তাঁর বাড়ির পরিচারককে মারধর করেন। যে অডিয়ো তিনি প্রকাশ করেছেন, তাতে দুই ব্যক্তির কথোপকথন শোনা যাচ্ছে। অভিনেতার বাড়ির ম্যানেজারের সঙ্গে কথা বলছেন শামাস। ওই ম্যানেজার জানান, মনু নামের বাড়ির পরিচারককে মেরেছেন অভিনেতা। এই প্রথম নয়, এর আগেও মেরেছেন। তবে এটা একেবারে টাটকা ঘটনা। সকালে শুটিংয়ে যাওয়ার আগেই মারেন মনুকে। নওয়াজ়ের ভাই এই অডিয়োটি তার তরফে অভিনেতাকে দোলের উপহার বলেই উল্লেখ করেছেন।

নওয়াজ় ও আলিয়ার দাম্পত্য কলহে অভিনেতার ভাই অবশ্য স্ত্রীর পক্ষে। দিন কয়েক আগে জানিয়েছিলেন, নওয়াজ় মানুষ মোটেই সুবিধার নয়। এক কথায় পরিবারের অন্দরে কোণঠাসা নওয়াজ়উদ্দিন সিদ্দিকি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE