Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Urfi Javed

‘নিজের খারাপ দিনের কথা মনে পড়ে গেল’, আলিয়ার দুরবস্থায় সমব্যথী উরফি

তাঁকে নিয়ে বিতর্কের অন্ত নেই। পাশাপাশি, ঠোঁটকাটা বলেও নামডাক আছে উরফি জাভেদের। এ বার নওয়াজ়ের স্ত্রী আলিয়া সিদ্দিকির পাশে দাঁড়ালেন টেলিতারকা।

Photograph of Aaliya Siddiqui and Urfi Javed.

দাম্পত্য কলহে ‘ঘরছাড়া’ আলিয়া সিদ্দিকি, পাশে দাঁড়ালেন উরফি। গ্রাফিক্স: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১৮:৩৯
Share: Save:

গত মাস খানেক ধরে চর্চার কেন্দ্রে বলিউড অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য কলহ। সেই ঝামেলার জল গড়িয়েছে আদালতেও। একে অপরের বিরুদ্ধে মামলা লড়ছেন নওয়াজ় ও আলিয়া। এর মধ্যেই নওয়াজ়ের বিরুদ্ধে তাঁকে বাড়ি থেকে বার করে দেওয়ার অভিযোগ তোলেন আলিয়া। দুই সন্তান-সহ রাস্তায় দাঁড়িয়ে একটি ভিডিয়ো করে তা সমাজমাধ্যমে পোস্ট করেন আলিয়া। ওই ঘটনার পরে এ বার আলিয়া সিদ্দিকির পাশে দাঁড়ালেন উরফি জাভেদ। সমাজমাধ্যমে ওই ভিডিয়ো শেয়ার করে উরফি লেখেন, ‘‘এটা দেখে মন ভেঙে যাচ্ছে।’’

screenshot from a story posted by Urfi Javed.

দুই সন্তান নিয়ে রাস্তায় আলিয়া, সমব্যথী উরফি। ছবি: ইনস্টাগ্রাম।

গত শুক্রবার সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করে আলিয়া সিদ্দিকি জানান, তাঁকে ও তাঁর দুই সন্তানকে বাংলো থেকে বার করে দেওয়া হয়েছে। নওয়াজ়ের বিরুদ্ধে সরাসরি অভিযোগ তোলেন তিনি। আলিয়া জানান, তাঁর কাছে মাত্র ৮১ টাকা রয়েছে, আর সেই অবস্থায় দুই সন্তানকে নিয়ে বাড়িছাড়া তিনি। ভিডিয়োতে আলিয়ার চোখে জল। মাকে জড়িয়ে রয়েছে ছোট ছেলে ইয়ানি। অঝোরে কেঁদে চলেছে মেয়ে শোরা। সমাজমাধ্যমে নিজের পাতায় ওই ভিডিয়ো শেয়ার করে উরফি লেখেন, ‘‘কিছু বলার নেই, দেখে মন ভেঙে যাচ্ছে।’’ টেলিতারকা আরও লেখেন, ‘‘এটা দেখে আমার নিজের খারাপ দিনগুলোর কথা মনে পড়ে গেল।’’ আলিয়ার উদ্দেশে সমবেদনাও জানান উরফি। ইনস্টাগ্রামে নিজের স্টোরিতে তা শেয়ার করেন তিনি।

সপ্তাহখানেক আগেই নিজের ছোটবেলার তিক্ত অভিজ্ঞতা নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খুলেছিলেন উরফি। একাধিক কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে বড় হতে হয়েছে তাঁকে, এক সাক্ষাৎকারে জানান তিনি। এমনকি, বাবার অত্যাচারের জেরে তিনি আত্মহত্যার চেষ্টা পর্যন্ত করেছিলেন বলে দাবি করেন উরফি। আলিয়া যে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন, তা দেখে সেই যন্ত্রণার দিনগুলোর কথাই আরও এক বার মনে পড়ে গেল টেলিতারকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Aaliya Siddiqui Bollywood Controversy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE