Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Ram Charan

অ্যাকশন ছেড়ে এ বার বায়োপিকে মন, কার জীবনীচিত্রে কাজ করার আগ্রহ দেখালেন রাম চরণ?

অস্কারের আবেশ এখনও কাটেনি। তবে তার মধ্যেই পরবর্তী কাজ নিয়ে ভাবনাচিন্তা শুরু করে দিয়েছেন রাম চরণ। কোন ছবি, কী বৃত্তান্ত— আভাস দিলেন দক্ষিণী তারকা নিজেই।

Ram Charan says he wants to play Virat Kohli in his biopic amid his viral Naatu Naatu dance video.

খেলা সংক্রান্ত ছবিতে কাজ করতে আগ্রহী তিনি, এক অনুষ্ঠানে জানালেন রাম চরণ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১৩:১১
Share: Save:

অস্কারের অভিজ্ঞতার এখনও সপ্তাহ গড়ায়নি। তবে থেমে থাকতে নারাজ দক্ষিণী তারকা রাম চরণ। খুব শীঘ্রই পরবর্তী কাজে মন দিতে চান অভিনেতা। ইতিমধ্যেই হলিউডে তাঁর অভিষেক নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছে। এ বার বায়োপিকে কাজ করার ইচ্ছা প্রকাশ করলেন রাম চরণ।

সদ্য সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে খেলার মাঠে বিরাট কোহলির ‘নাটু নাটু’ নাচ। ভারত-অস্ট্রেলিয়া এক দিনের ম্যাচে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলার মাঝেই মাঠে হঠাৎ ‘নাটু নাটু’ নাটের ‘হুক স্টেপ’ করেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি। সমাজমাধ্যমে হুড়মুড়িয়ে ছড়িয়ে পড়ে সেই ভিডিয়ো। তার পর থেকেই চর্চা, দুই তারকাকে একসঙ্গে পর্দায় দেখা যাবে কি? ইতিমধ্যেই খেলা সংক্রান্ত ছবিতে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন রাম চরণ। এক অনুষ্ঠানে তিনি জানান, ‘‘স্পোর্টসের ছবিতে কাজ করার ইচ্ছা অনেক দিনের। সেই রকম চরিত্র পেলেই করতে চাই।’’ দক্ষিণী তারকাকে প্রশ্ন করা হয়, সুযোগ পেলে বিরাট কোহলির চরিত্রে অভিনয় করবেন কি না। মুহূর্তের মধ্যে তারকার উত্তর, ‘‘একদম! ও ভীষণ অনুপ্রেরণাদায়ক এক জন মানুষ। যদি সুযোগ পাই, এর থেকে ভাল আর কিছু হয় না।’’ রাম চরণের গলায় উচ্ছ্বাস শুনে স্পষ্ট, বিরাট কোহলির বায়োপিক তৈরি হলে ক্রিকেট তারকার চরিত্রে অভিনয় করতে মুখিয়ে আছেন তিনি।

অন্য দিকে, অস্কারের মঞ্চে ‘নাটু নাটু’ পারফরম্যান্স নিয়ে যে জল্পনা তৈরি হয়েছিল, তাতেও দাঁড়ি টানেন রাম চরণ নিজেই। অস্কারের অনুষ্ঠানের অন্যতম প্রযোজক রাজ কপূর জানিয়েছিলেন, মহড়ার অভাবের কারণে নাকি অস্কারের মঞ্চে ‘নাটু নাটু’ গানে পারফর্ম করতে চাননি রাম চরণ ও এনটিআর জুনিয়র। সে কথা অস্বীকার করে রাম চরণ বলেন, ‘‘আমি তৈরি ছিলাম। একশো শতাংশ তৈরি ছিলাম। কিন্তু আমার কাছে কোনও ডাকই আসেনি। আমি জানি না কী হয়েছিল। তবে নৃত্যশিল্পীরা আমাদের থেকেও ভাল পারফর্ম করেছেন। আমরা এত দিন একাধিক সাক্ষাৎকারে ওই নাচ করেছি। এ বার আমাদের বিশ্রাম নেওয়ার পালা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE