Advertisement
১৮ জুন ২০২৪
Ramayan Movie Update

রণবীর কপূর থেকে সাই পল্লবী, রামায়ণ ছবিতে রাম-সীতার অভিনয় করতে পাচ্ছেন আকাশছোঁয়া পারিশ্রমিক

‘রামায়ণ’ ছবির জন্য রণবীর কপূর থেকে সাই পল্লবীরা কত গুণ বেশি পারিশ্রমিক পাচ্ছেন?

Ramayan movie sai pallavi and Ranbir kapoor fees for the movie will surprise you

(বাঁ দিকে) রণবীর কপূর, সাই পল্লবী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৪ ১৮:৪৯
Share: Save:

রামকাহিনির ধুম বলিউডে। এ বার রামায়ণের গল্প নিয়ে আসছেন পরিচালক নীতেশ তিওয়ারি। রামের চরিত্রের জন্য রণবীর কপূর চূড়ান্ত। দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীকে দেখা যাবে সীতার চরিত্রে। রাবণের চরিত্রে নাকি দেখা যাবে ‘কেজিএফ’ তারকা যশকে। হনুমান হবেন সানি দেওল। ইতিমধ্যেই অযোধ্যায় প্রথম পর্বের শুটিং শুরু হয়েছে। সমাজমাধ্যমে ফাঁস হওয়া ভিডিয়ো থেকেও তার ইঙ্গিত পাওয়া গিয়েছিল। ‘রামায়ণ’ বড় বাজেটের ছবি। ছবির কাস্টিং থেকে ভিএফএক্স, সঙ্গীত— কোনও দিকেই খামতি রাখছেন না নির্মাতারা। ছবির বাজেট নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে। কিন্তু এই ছবির জন্য রণবীর কপূর থেকে সাই পল্লবীরা কত গুণ বেশি পারিশ্রমিক পাচ্ছেন? অঙ্কটা দেখলে বিস্মিত হতে পারেন।

নীতেশ তিওয়ারি পরিচালিত এই ছবি নিয়ে নানা সময়ে উঠে এসেছে বিভিন্ন তথ্য। ক্যামেরা, কাস্টিং কিংবা ভিস্যুয়াল এফেক্ট— সব দিক থেকে অন্য অনেক ছবিকেই ‘রামায়ণ’ ছাপিয়ে যাবে বলে অনুমান ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠদের। ছবিতে রাম হয়ে উঠতে কঠোর প্রস্তুতি নিচ্ছেন অভিনেতা রণবীর কপূর। সম্প্রতি, রণবীরের ফিটনেস কোচ অভিনেতার একটি ছবি ভাগ করে নেন। সেখানে অভিনেতাকে শীর্ষাসন করতে দেখা যায়। রাম চরিত্রের জন্য অভিনেতা যে জিমে এখন অনেকটা সময় কাটাচ্ছেন, তা এক প্রকার স্পষ্ট। অন্য দিকে রণবীরের ফ্যান ক্লাবের তরফে নেটদুনিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, এক জন ব্যক্তির কাঁধে হাত দিয়ে রণবীর ছবি তুলেছেন। অনুরাগীদের দাবি, ওই ব্যক্তি রণবীরের তিরন্দাজি প্রশিক্ষক। শুধু তাই নয়, নিজের হিন্দিকে ঘষামাজা করছেন, কণ্ঠস্বর পরিবর্তনের জন্য প্রস্তুতি নিচ্ছেন। যেমন প্রস্তুতি নিচ্ছেন, তেমন পারিশ্রমিকই পাচ্ছেন অভিনেতা। ‘অ্যানিম্যাল’ ছবির জন্য প্রায় ৭০ কোটি টাকা নিয়েছিলেন রণবীর। কিন্তু ‘রামায়ণ’-এ তা তিন গুণ বৃদ্ধি পেয়ে হয়েছে ২২৫ কোটি। অন্য দিকে, সীতার চরিত্রে অভিনয় করতে দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী পেয়েছেন প্রায় ১৮ কোটি। সাধারণত অভিনেত্রীর পারিশ্রমিক ৩ কোটির আশপাশেই থাকে।

পৌরাণিক কোনও চরিত্রে প্রথম বার দেখা যাবে রণবীরকে। পুরাণের পাতায় আঁকা চরিত্র পর্দায় ফুটিয়ে তোলা সহজ নয়। ‘অ্যানিম্যাল’-এর পর রণবীরের কাছ থেকে প্রত্যাশা বেড়ে গিয়েছে দর্শকের। কোনও রকম ঝুঁকি নিতে নারাজ অভিনেতা নিজেও। তাই মন দিয়ে প্রস্তুতি নিচ্ছেন তিনি। পরিচালকের নির্দেশ মেনে চলছেন অক্ষরে অক্ষরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE