Advertisement
০৪ মে ২০২৪
Ram Mandir Inauguration

রামমন্দিরের উদ্বোধনে উপস্থিত থাকবেন পর্দার রাম-সীতা, শুধু ব্রাত্য লক্ষ্মণ, আক্ষেপ অভিনেতার

রামমন্দিরের উদ্বোধনে জুটিতে নিমন্ত্রণ পেয়েছেন রাম-সীতা, তবে ব্রাত্য হয়েছেন লক্ষ্মণ। রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে ডাক না পেয়ে কী বললেন অভিনেতা সুনীল লাহিড়ী?

Ramayan Serial Fame Actor Sunil Lahiri who played laxman upset not getting invitation at Ram Mandir Inauguration

‘রামায়ণ’ সিরিয়ালে লক্ষ্মণের চরিত্রে অভিনয় করেছিলেন সুনীল লাহিড়ী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২৩ ১৭:১৩
Share: Save:

হাতে বাকি মাত্র কটা দিন। এই মুহূর্তে গোটা অযোধ্যা শহরে সাজো সাজো রব। চলছে শেষ মুহূর্তের কাজ। আগামী বছর ২২ জানুয়ারিতেই অযোধ্যায় ‘রামলালা বিরাজমান’-এর মূর্তি প্রতিষ্ঠা হতে চলেছে। ওই শুভ সময়ে কারা কারা উপস্থিত থাকবেন তার তালিকাও ইতিমধ্যেই তৈরি। সেই তালিকায় রয়েছেন রামায়ণ সিরিয়ালের রাম অর্থাৎ অভিনেতা অরুণ গোভিল ও সীতা অভিনেত্রী দীপিকা চিখলিয়া। জুটিতে নিমন্ত্রণ পেয়েছেন তাঁরা, তবে ব্রাত্য হয়েছেন লক্ষ্মণ। রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে ডাক না পেয়ে হতাশ অভিনেতা সুনীল লাহিড়ী।

রামানন্দ সাগরের ‘রামায়ণ’ সিরিয়াল ঘরে ঘরে জনপ্রিয়তা পায়। এই সিরিয়ালে লক্ষ্মণের চরিত্রে অভিনয় করতেন সুনীল লাহিড়ী। রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে নিমন্ত্রণ না পেয়ে খানিক হতাশ, যদিও তিনি যে খুব একটা অবাক তেমনটা নয়। কারণ, অভিনেতা সুনীল লাহিড়ী বলেন, হয়তো আয়োজকরা মনে করেছেন আমার চরিত্রটা ততটা গুরুত্বপূর্ণ নয়। হয়তো আমাকে তাঁদের পছন্দ নয়। তবে আমার অবাক লাগছে, ‘রামায়ণ’ সিরিয়ালের অন্য কলাকুশলীরা ডাক পেলেন যেখানে, সেখানে আমাকে নিমন্ত্রণ জানানো হল না। তবে হ্যাঁ, আমন্ত্রণ পেলে এমন একটা মুহূর্তের সাক্ষী হতে পারলে গর্বিত হতাম।’’ অন্য দিকে এমন এক অনুষ্ঠানে ডাক পেয়ে খুশি পর্দার রাম। সাক্ষাৎকারে অরুণ বলন, ‘‘হ্যাঁ আমি আমন্ত্রণ পেয়েছি। এ এক বিরাট মুহূর্ত, খুশির মুহূর্ত এবং সুবর্ণ সুযোগ।”

অমিতাভ বচ্চন থেকে শুরু করে অক্ষয় কুমার, কঙ্গনা রানাউত, সুনীল গাওস্কর, সচিন তেন্ডুলকর, রতন টাটা, বিরাট কোহলি, মুকেশ অম্বানী, গৌতম আদানির মতো ব্যক্তিত্বরা উপস্থিত থাকবেন এই দিনের মহোৎসবে। আমন্ত্রিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ছাড়াও অন্যান্য রাজনীতিবিদ। অন্তত ৫০টি দেশের প্রতিনিধিদের ওই বিশেষ দিনে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE